advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

৭ দিনে দীপিকার ‘ছপাক’-র আয় কত, জানেন?

বিনোদন ডেস্ক
১৭ জানুয়ারি ২০২০ ১১:০৬ | আপডেট: ১৭ জানুয়ারি ২০২০ ১১:০৬
ছবি : সংগৃহীত
advertisement

‌বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ‘ছপাক’ ছবিতে জমিয়ে অভিনয় করেছেন। এমন কথাই দর্শকদের মুখে মুখে ঘুরছে। অভিনেত্রীর অভিনয় দক্ষতার দাপটে চোখ ভিজলেও শেষ পর্যন্ত প্রাপ্তি হলো কতটা-এমন প্রশ্নও উঠে এসেছে। জানা গেছে, গত সাত দিনে রমরমিয়ে ব্যবসা করছে দীপিকার ‘ছপাক’।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, সিনেমাটিকে ঘিরে বিবাদের অন্ত না থাকলেও ‘ছপাক’র আয়ের গ্রাফ কিন্তু ওপর দিকেই আছে। মুক্তির এক সপ্তাহ পর এখন পর্যন্ত সব মিলিয়ে প্রায় ৩০ কোটির কাছাকাছি ব্যবসা করে ফেলেছে ছবিটি।

বক্স অফিস ইন্ডিয়ার ওয়েবসাইট অনুসারে, ‘ছপাক’ বৃহস্পতিবার ১ দশমিক ২৫ থেকে ১ দশমিক ৫ কোটি টাকা উপার্জন করেছে। সব মিলিয়ে গত সাত দিনে ২৮ থেকে ২৯ কোটি টাকা নিজের ঝুলিতে ভরেছে সিনেমাটি।

চলচ্চিত্র সমালোচক তরণ আদর্শ টুইট করে জানিয়েছেন, উপার্জনের দিক দিয়ে ‌‌‘ছপাক’ বেশ ভালো প্রভাব ফেলেছে। একটি নির্দিষ্ট হারে উপার্জন করে চলেছে দীপিকার ‘ছপাক’, এটি মুক্তির প্রথম দিনেই আয় করেছিল ৪ দশমিক ৭৭ কোটি টাকা। যদিও দ্বিতীয় দিনে এই ছবির উপার্জন আরও ৩০-৪০ শতাংশ বাড়ে।

ছবিটি শনিবার ৬ দশমিক ৯০ কোটির উপরে আয় করেছে, রোববার ছবিটি আয় করে ৭ থেকে ৭ দশমিক ৫০ কোটি টাকা। সোমবার সপ্তাহের প্রথম কাজের দিনটিতে ২ থেকে ২ দশমিক ৫০ কোটি আয় করেছে ‘ছপাক’।

জানা গেছে, গত ১০ জানুয়ারি বিগস্ক্রিনে রিলিজ করে মেঘনা গুলজারের ছবি ‘ছপাক’। সিনেমাটির বাজেট প্রায় ৩৫ কোটি টাকা। বাস্তবে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে পর্দায় অভিনয় করেছেন দীপিকা পাডুকোন। ছবিতে তার চরিত্রের নাম মালতী।

চোখ ধাঁধানো মেকআপের বদলে অ্যাসিডে ঝলসানো তামাটে চামড়াতেই এবার পর্দায় দেখা গেছে দীপিকা পাডুকোনকে। এ ছাড়া ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অভিনেতা বিক্রান্ত মাসে।

ছবি রিলিজের আগেই দীপিকা জানিয়েছিলেন, এই সিনেমা তার মনের ভীষণ কাছের। পরিচালক মেঘনা গুলজারের থেকে স্ক্রিপ্ট শোনার পর তাই সম্মতি জানাতে বিন্দুমাত্র সময় নেননি তিনি।

এদিকে সিনেমা দেখার পর দর্শকদের অনেকেই বলছেন, ‘ছপাক’ সিনেমায় নাকি এখন পর্যন্ত নিজের সেরাটা অভিনয় করেছেন দীপিকা।

advertisement
Evaly
advertisement