advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বঙ্গবন্ধু বিপিএল
ফাইনালে ৩০০ টাকার টিকিট বিক্রি হচ্ছে ১১০০ টাকায়!

ক্রীড়া প্রতিবেদক
১৭ জানুয়ারি ২০২০ ১৪:০৫ | আপডেট: ১৭ জানুয়ারি ২০২০ ১৪:৪১
মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ফাইনাল ম্যাচের টিকিট নিয়ে ভোগান্তিতে পড়েছেন দর্শকরা। ছবি : আমাদের সময়
advertisement

ফাইনাল ম্যাচের মধ্য দিয়ে বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পর্দা নামবে আজ শুক্রবার। তবে ফাইনাল ম্যাচের টিকিট নিয়ে ভোগান্তিতে পড়েছেন দর্শকরা। কেননা খেলা দেখতে কয়েকগুণ বেশি টাকা দিয়ে কিনতে হচ্ছে টিকিট।

আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ট্রফির লড়াইয়ে নামবে মুশফিকুর রহীমের খুলনা টাইগার্স ও আন্দ্রে রাসেলের রাজশাহী রয়্যালস।

মোট পাঁচটি জায়গা থেকে দর্শকরা ফাইনাল ম্যাচের টিকিট কিনতে পারবেন বলে জানানো হয়েছিল।

জায়গাগুলো হলো-মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম ও শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম। এ ছাড়া অনলাইনের মধ্যে রয়েছে-সহজ ডটকম, পে-পয়েন্ট ডটকম ডটবিডি ও গ্যাজেটবাংলা ডটকম।

কয়েকজন দর্শকের সঙ্গে কথা বলে জানা গেছে, বিপিএলের ফাইনাল ম্যাচের টিকিট কিনতে নির্ধারিত বুথে গিয়েছিল তারা। কিন্তু সেখানে কোনো টিকিট পাওয়া যায়নি।  এমনকি অনলাইনেও নির্দিষ্ট দামে টিকিট পাওয়া যাচ্ছে না।

বাধ্য হয়ে কয়েকগুণ বেশি টাকা দিয়ে কালোবাজারির কাছ থেকে টিকিট কিনতে হয়েছে তাদের।

দর্শকরা আরও জানান, ৩০০ টাকার টিকিট নিতে হয়েছে ১১০০ টাকার বেশি দাম দিয়ে। এ ছাড়া ৪০০ টাকার টিকিট কালোবাজারি বিক্রি করছে ১১০০-১২০০ টাকার ওপরে।  আর ৭০০ টাকার টিকিট কিনতে হচ্ছে ১৫০০-২০০০ টাকা দিয়ে।

পিয়াস সরকার নামে এক দর্শক বলেন, বিপিএলের ফাইনাল ম্যাচের খেলা দেখতে টিকিট কিনতে নির্ধারিত বুথে যান তিনি। কিন্তু বুথে গিয়ে কোনো টিকিট পাননি তিনি। বাধ্য হয়ে তিনগুণের বেশি দাম দিয়ে কালোবাজারির কাছ থেকে চারটি টিকিট কিনেছেন তিনি।

মামুন নামে একজন জানান, টিকিট কেনার জন্য অনেকক্ষণ ধরে তিনি ঘোরাঘুরি করছিলেন। কিন্তু বুথে এবং অনলাইনে কোথাও টিকিট না পেয়ে ৩০০ টাকার টিকিট কিনতে হয়েছে ১১০০ টাকায়।  

এবার বঙ্গবন্ধু বিপিএলের ফাইনাল ম্যাচের টিকিটের সর্বনিম্ন মূল্য রাখা হয়েছে ৩০০ টাকা ও সর্বোচ্চ মূল্য রাখা হয়েছে ৩ হাজার টাকা।

advertisement
Evaly
advertisement