advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

শ্রাবণ্যর বাজি মুশফিকের খুলনা

ক্রীড়া প্রতিবেদক
১৭ জানুয়ারি ২০২০ ১৪:৪০ | আপডেট: ১৭ জানুয়ারি ২০২০ ১৫:৩১
শ্রাবণ্য তৌহিদা
advertisement

তিনি মূলত চিকিৎসক, কিন্তু শিল্পের প্রতি মোহ থেকে বিচরণ করছেন গণমাধ্যমে। ছোটবেলা থেকেই ছিলেন ভীষণ মেধাবী। যার দরুণ সরকারি মেডিকেল কলেজ থেকে এমবিএস পাশ করে কাজ করছেন সফলভাবে। শিল্পের প্রতি মোহ থাকায় চিকিৎসা পেশার মতো মহান পেশাও তাকে দমিয়ে রাখতে পারেনি। তিনি বাংলাদেশের একজন জনপ্রিয় উপস্থাপিকা। তাও যেনতেন বিষয়ে নয়, ক্রিকেটের মতো জটিল একটি খেলার উপস্থাপক-বিশ্লেষক। বলছি, শ্রাবণ্য তৌহিদার কথা।

বাংলাদেশের ক্রিকেট যারা দেখে থাকেন তাদের কাছে চেনা একটি মুখ। এখন চলছে ক্রিকেটের মধ্যে গ্ল্যামার নিয়ে আসা ফ্র্যঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। এখানেও শ্রাবণ্য আছেন। একটি বেসরকারি টিভি চ্যানেলের হয়ে তিনি উপস্থাপনা করছেন বিপিএলভিত্তিক অনুষ্ঠানের। উপস্থাপনার শুরু চার বছর আগে ২০১৪ সাল থেকে। তখন থেকেই তিনি ক্রিকেটের বাইরের মানুষ হয়েও ক্রিকেটে ভীষণ জনপ্রিয় একটি মুখ।

এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলেও শুরু থেকেই উপস্থাপনায় আছেন শ্রাবণ্য। সরাসরি মাঠ থেকেই তাকে দেখা যাচ্ছে কখনো বিশ্লেষকের ভূমিকায়, আবার কখনো উপস্থাপকের ভূমিকায়। ডিসেম্বরে শুরু হয়ে আজ শুক্রবার ফাইনালের মধ্য দিয়ে পর্দ নামবে এবারের আসরে। ফাইনালে দুই দল রাজশাহী রয়্যালস ও খুলনা টাইগার্সের মধ্যে শ্রাবণ্য সমর্থন করেন রাজশাহীকে। কিন্তু তার বাজি, মুশফিকের খুলনা টাইগার্স।

‘খুলনার মুশফিক, শান্ত ও রুশো দুর্দান্ত ফর্মে আছে। বোলিংয়েও অনেক শক্তিশালী তারা। আমির ভালো বোলিং করছে। অন্যদিকে রাজশাহী রয়্যালস গত ম্যাচে জিতেছে আন্দ্রে রাসেলের ওপর নির্ভর করে। রাসেল কিন্তু সব ম্যাচে জ্বলে উঠতে পারবে না। আমার মনে হয় খুলনাই জিতে যাবে আজ। আর তারা ডিজার্ভও করে-’এভাবেই বলছিলেন শ্রবাণ্য।

এবারের বিপিএলে দর্শক খরা ছিল আলোচনার তুঙ্গে। এটাকে কীভাবে দেখছেন? এমন প্রশ্নে শ্রাবণ্য বলেন, ‘আসলে ওরকম ভাবে দেখার কিছু নেই। টুর্নামেন্ট কিন্তু ভালোভাবেই হচ্ছে। অনান্য দেশের টুর্নামেন্ট চলার কারণে এবার বিদেশি প্লেয়ার আসেনি। এজন্য দর্শক কিছুটা কম।’

advertisement
Evaly
advertisement