advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মাসুদের প্রচারে হামলা

নিজস্ব প্রতিবেদক
১৭ জানুয়ারি ২০২০ ২২:০০ | আপডেট: ১৭ জানুয়ারি ২০২০ ২২:০০
ঢাকা উত্তর সিটি করপোরেশনের লোগো
advertisement

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ১০ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মাসুদ খানের গণসংযোগে হামলা হয়েছে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন।

আজ শুক্রবার দুপুরে আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী আবু তাহেরের লোকজন এই হামলা চালিয়েছেন অভিযোগ করেছেন মাসুদ খান।

১০ নম্বর ওয়ার্ডের বেলতলা বস্তিতে এ হামলা হয়েছে জানিয়ে মাসুদ খান জানান, হামলায় মিনু, রহিমা, শওকতসহ কয়েকজন আহত হন। শওকতের অবস্থা গুরুতর। তাদের কাছ থেকে প্রচারপত্র, মোবাইল, স্টিকার ছিনিয়ে নিয়েছে বলেও অভিযোগ করেন তিনি।

এদিকে বিএনপির বিদ্রোহী প্রার্থী জিয়াউর রহমান বাবু (বই মার্কা) লাটিম প্রতীকের পোস্টার ছিড়ে ফেলছেন বলে অভিযোগ করেছেন দক্ষিণ সিটির ২৫ নম্বর ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলাম কাজল। তিনি জানান, আওয়ামী লীগ প্রার্থীদের থেকে বাধাপ্রাপ্ত হওয়ার পাশাপাশি বিএনপির বিদ্রোহী প্রার্থীদের সঙ্গেও তার ঝামেলা হচ্ছে।  

সাইফুল ইসলাম কাজল বলেন, ‘দল আমাকে প্রার্থী করেছেন। কিন্তু বিদ্রোহী প্রার্থী আমার পোস্টার কেটে দিচ্ছেন। তিনি বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ছবি দিয়ে পোস্টার করছেন। দল থেকে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া না হলে ভোটাররা বিভ্রান্ত হবেন।’

এই কাউন্সিলর প্রার্থী আরও বলেন, ‘বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে সঙ্গে নিয়ে পুরো ২৫ নম্বর ওয়ার্ড গণসংযোগ চালিয়েছি। এর আগেও আমরা পুরো এলাকায় সব ভোটারদের কাছে গিয়েছি, ব্যাপক সাড়াও পেয়েছি।’

 

advertisement
Evaly
advertisement