advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ক্যাম্পাসে গায়ে হলুদ, উচ্ছ্বসিত বর-কনে

গোপালগঞ্জ প্রতিনিধি
১৭ জানুয়ারি ২০২০ ২২:৩৯ | আপডেট: ১৭ জানুয়ারি ২০২০ ২২:৪১
সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী জুয়েল এবং ৪র্থ বর্ষের শিক্ষার্থী আশার গায়ে হলুদের অনুষ্ঠান। ছবি : আমাদের সময়
advertisement

বাঁশের ডালা, কুলা, চালুন ও মাটির সরা, ঘড়া, মটকা দিয়ে বিয়ের বাড়ির আমেজ তৈরি করা হয়েছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) লেক পাড়ে। সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী জুয়েল ও আশার সহপাঠীরা এ আয়োজন করে তাদের গায়ে হলুদ পালন করবে বলে।

বিয়ের অনুষ্ঠানে থাকতে পারবে না, তাই বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী জুয়েল এবং ৪র্থ বর্ষের শিক্ষার্থী আশার বন্ধু ও সহপাঠীরা এ ভিন্নধর্মী আয়োজন করেছিল গতকাল। চিরাচরিত নিয়মেই জুয়েল ও আশাকে হলুদ-মেহেদি মাখিয়ে সকল আনুষ্ঠানিকতা করে তারা। বন্ধুদের এমন আয়োজনে উচ্ছ্বসিত বর-কনে।

জুয়েল ও আশার বন্ধুসহ আয়োজনে অংশ নেয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা। বশেমুরবিপ্রবির এ আয়োজনের খবর ও ছবি ছড়িয়ে পড়েছে সামাজিকমাধ্যমগুলোতেও।

কনে আশার বন্ধু রাফি জানান, বান্ধবীর বিয়ের মজা করার জন্য ক্যাম্পাসে এই হলুদের ব্যতিক্রমী আয়োজন করা হয়েছে। বিয়েতে সবার পক্ষে আশার বাড়িতে যাওয়া সম্ভব না, তাই বন্ধুরা মিলে এ আয়োজন করেছি।

বন্ধু ও সহপাঠীদের এমন আয়োজনে উচ্ছ্বসিত আশা ও জুয়েল। আয়োজন নিয়ে আমাদের সময়কে আশা বলেন, ‘নিজেদের খুবই সৌভাগ্যবান মনে হচ্ছে। কখনো ভাবিনি ক্যাম্পাসে গায়ে হলুদের অনুষ্ঠান হবে। আমি অনেক বেশি আনন্দিত। আমাদের জন্য দোয়া করবেন।’

উল্লেখ্য, গত ৮ জানুয়ারি পারিবারিক আয়োজনে জুয়েল ও আশার বিয়ে সম্পন্ন হয়েছে।

advertisement