advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সাংসদ আবদুল মান্নানের ইন্তেকাল

১৯ জানুয়ারি ২০২০ ০০:০০
আপডেট: ১৯ জানুয়ারি ২০২০ ০০:২৬
advertisement

আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বগুড়া-১ আসনের সংসদ সদস্য আবদুুল মান্নান (৬৭) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন গতকাল শনিবার সকাল সোয়া ৮টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অগণন গুণগ্রাহী রেখে গেছেন তিনি। আবদুুল মান্নানের মৃত্যুতে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা শোক জানিয়েছেন। এ ছাড়া শোক জানিয়েছেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী, দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া ও চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী প্রমুখ।

আগামীকাল সোমবার সকাল ১০টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতির জানাজা অনুষ্ঠিত হবে। পরে তার নির্বাচনী এলাকা বগুড়ার সোনাতলা উপজেলা সদরে দুপুর ২টায় এবং বিকাল ৪টা সারিয়াকান্দি পাবলিক মাঠে জানাজা শেষে দাফন করা হবে নিজ গ্রাম হিন্দুকান্দির পারিবারিক গোরস্তানে।

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারি দুপুর সাড়ে ১২টায় আবদুল মান্নান ঢাকার ধানমÐির বাসভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এর পর তাকে ঢাকা ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

আবদুল মান্নান ময়মনসিংহ কৃষি বিশ^বিদ্যালয়ের ভিপি, আওয়ামী লীগের সহপ্রচার ও প্রকাশনার সম্পাদকের পর প্রচার সম্পাদক, একই কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বগুড়া প্রেসক্লাবের সদস্য, সম্মিলিত সাংস্কৃতিক জোটের উপদেষ্টাসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সঙ্গে জড়িত ছিলেন। নবম, দশম ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-১ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন তিনি।

advertisement
Evall
advertisement