advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

কথা না শোনায় বিজেপি নেতাকে কষে চড় নারী কর্মকর্তার (ভিডিও)

অনলাইন ডেস্ক
২০ জানুয়ারি ২০২০ ১৫:১৬ | আপডেট: ২০ জানুয়ারি ২০২০ ১৫:২৩
ছবি : সংগৃহীত
advertisement

প্রশাসনের নিষেধাজ্ঞা সত্ত্বেও বিতর্কিত নাগরিকত্ব আইনের সমর্থনে মিছিল বের করে বিজেপি। আর সেই মিছিলে বাধা দিতে গিয়ে এক বিজেপি নেতাকে কষে চড় মেরে বসলেন এক নারী কর্মকর্তা। গতকাল রোববার ভারতের মধ্যপ্রদেশের রাজগড় জেলায় ঘটেছে এ ঘটনা।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, রাজগড় জেলায় ১৪৪ ধরা জারি থাকলেও বিতর্কিত নাগরিকত্ব আইনের সমর্থনে মিছিল বের করে বিজেপি। এ কারণে প্রথমে বিজেপি কর্মীদের সঙ্গে বিরোধ বাধে রাজ্য প্রশাসন।

পরে সেখানে উপস্থিত হন রাজগড়ের কালেক্টর নিধি নিবেদিতা। ১৪৪ ধারা জারি থাকার কারণে তিনি বিজেপি কর্মীদের মিছিল করতে নিষেধ করেন। কিন্তু কথা না শোনায় তর্ক-বিতর্ক চলার এক পর্যায়ে এক বিজেপি নেতাকে চড় মেরে বসেন ওই প্রশাসনিক কর্মকর্তা।

এরপর পরিস্থিতি রণক্ষেত্র হয়ে ওঠে। পুলিশের লাঠিপেটায় বিজেপির আরও দুই কর্মী আহত হন বলে জানা গেছে।

রাজগড় জেলায় ১৪৪ ধারা জারি থাকার কারণে সংশোধিত নাগরিকত্ব আইনের সমর্থনে আয়োজিত বিজেপির ওই কর্মসূচিতে অনুমতি দেয়নি প্রশাসন। কিন্তু তা সত্ত্বেও বিধিনিষেধ উপেক্ষা করে সেখানে হাজির হন বহু বিজেপি কর্মী।

প্রথমে কালেক্টর নিধি নিবেদিতা এবং রাজগড়ের পুলিশ সুপার ওই সমাবেশ না করার বিষয়ে বিজেপি কর্মীদের বোঝানোর জন্য যথাসাধ্য চেষ্টা করলেও সেই কথায় কান দেননি কর্মীরা।

advertisement