advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বিদ্যালয় থেকে ডেকে নিয়ে পরীক্ষার্থীকে হত্যাচেষ্টা!

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
২১ জানুয়ারি ২০২০ ০০:০৭ | আপডেট: ২১ জানুয়ারি ২০২০ ০০:১৮
আহত এসএসসি পরীক্ষার্থী মেহেদী হাসান। ছবি : আমাদের সময়
advertisement

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় মেহেদী হাসান (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীকে বিদ্যালয়ের আবাসিক থেকে ডেকে নিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।গত রোববার রাত ১১টার দিকে উপজেলার একটি বিদ্যালয়ের মাঠে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থী ২০২০ সালের এসএসসি পরীক্ষার্থী। সে উপজেলার গুয়াগাছিয়া গ্রামের সবুজ ফকিরের ছেলে।

এ ঘটনায় মেহেদীর বাবা সবুজ ফকির গুয়াগাছিয়া গ্রামের আহমেদ আলীর ছেলে আবু কালাম, জাকির হোসেনের ছেলে বায়োজিদ, মাহবুব, মোশারফের ছেলে ইয়াছিন ও বাবুর ছেলে আল-আমিনের বিরুদ্ধে গজারিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, পরীক্ষা নিকটে আসায় দুই মাসের জন্য মেহেদী হাসানকে বিদ্যালয়ের আবাসিকে পড়ালেখার জন্য পাঠান তার পরিবার।কিছু দিন আগে জাল টাকা দেওয়াকে কেন্দ্র করে মেহেদীর সঙ্গে মাহবুবের বাকবিতণ্ডা হয়।

এর জের ধরে রোববার রাত ১১টার দিকে বিদ্যালয়ের আবাসিক থেকে মেহেদীকে ডেকে নেয় অভিযুক্তরা। এরপর মেহেদীকে হত্যার উদ্দেশ্যে মুখে গামছা বেধেঁ বিদ্যালয়ের মাঠে নিয়ে যায়। পরে তার মাথায় পিস্তল ঠেকিয়ে এলোপাথাড়ি হকিস্টিক, কাঠ পিটিয়ে রক্তাক্ত করে।

এ সময় মেহেদীর চিৎকারে তার সহপাঠীরা এগিয়ে আসলে হামলাকরীরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মেহেদীকে ভর্তি করা হয়।

এ ব্যাপারে গজারিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বলেন, ‘অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

advertisement