advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

কোনো দুর্নীতিবাজ ছাড় পাবে না

নিজস্ব প্রতিবেদক
২১ জানুয়ারি ২০২০ ০০:০০ | আপডেট: ২১ জানুয়ারি ২০২০ ০০:৫৮
advertisement

দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, ‘পিএস, এপিএসদের দুর্নীতির কারণে দুদকে তলব করা বিভিন্ন সংসদ সদস্য, মন্ত্রী বা দায়িত্বশীল কর্তাব্যক্তিদের জন্য একটি বার্তা। এসব দুর্নীতির সঙ্গে কর্তাব্যক্তিরা জড়িত কিনা সময়ের ব্যবধানে সেগুলো বের হয়ে আসবে। যত হাইপ্রোফাইল লোকই হোক না কেন, দুর্নীতি করেছে আর

তাদের দুদকের বারান্দায় আসতে হয়নিÑ এমনটা খুব কম। কোনো ধরনের দুর্নীতিবাজদের ছাড় দেওয়া হবে না।’ গতকাল সকালে দুদক ও অক্সফামের আয়োজনে দুর্নীতিবিরোধী জাতীয় বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

দুদক চেয়ারম্যান বলেন, রাঘববোয়াল, চুনোপুঁটি কিংবা পদপদবি এসব আমরা কিছুই দেখি না। আমরা শুধু দুর্নীতি দেখি। দেশের আগামী প্রজন্মকে সৎ, যোগ্য ও দেশপ্রেমিক এবং নৈতিকতা ও মূল্যবোধসম্পন্ন যুক্তিনির্ভর মানুষ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে দুর্নীতি দমন কমিশন প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় দুদকের উদ্যোগে ও অক্সফাম ইন বাংলাদেশের সহযোগিতায় দেশের ২৬ হাজার ২১৭টি স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীকে দুর্নীতির প্রভাব সম্পর্কে সচেতন করতে এই বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। এই আয়োজন শিশু-কিশোর ও যুবকদের মনে ইতিবাচক প্রভাব ফেলবে, ভবিষ্যৎ জাতি গঠনে সহায়ক ভূমিকা রাখবে।

advertisement
Evaly
advertisement