advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ইসির বিধি-বিধান বিএনপির জন্য লাভজনক : তথ্যমন্ত্রী

২২ জানুয়ারি ২০২০ ০১:০৮
আপডেট: ২২ জানুয়ারি ২০২০ ০১:০৮
advertisement

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে নির্বাচন কমিশনের বিধি-বিধান বিএনপির জন্য লাভজনক হয়েছে। কারণ আমাদের দেশে মন্ত্রী বা এমপিরা প্রচারে অংশ নিতে পারেন না। সুতরাং নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ডটা বিএনপির পক্ষেই।
গতকাল সচিবালয়ে তথ্য মন্ত্রণালয় সভাকক্ষে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির নবনির্বাচিত সভাপতি খোরশেদ আলম খসরুর নেতৃত্বে কমিটির সাথে বৈঠকের শুরুতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন। এ সময় তথ্যসচিব কামরুন নাহার উপস্থিত ছিলেন। বিএনপি প্রার্থীর ওপর হামলার বিষয়ে হাছান মাহমুদ বলেন, পরিবেশকে ঘোলাটে করার জন্য একটি মহল সক্রিয়। এটি সেই পক্ষেরই কারসাজি কিনা- সেটি খতিয়ে দেখা প্রয়োজন। নানা ধরনের ঘটনা প্রবাহের মধ্য দিয়ে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার যে প্রক্রিয়া, এটি সেই প্রক্রিয়ারও অংশ কিনা, সেটিও খতিয়ে দেখা প্রয়োজন।
এদিকে চট্টগ্রাম চট্টগ্রামের লালদীঘি ময়দানে গণহত্যার বিচার সম্পন্ন হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ। এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ৩২ বছর পর এই হত্যা মামলার রায় হয়েছে। এ জন্য অবশ্যই আমরা সন্তুষ্ট।

advertisement
Evaly
advertisement