advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

চকলেটের প্রলোভন দেখিয়ে শিশুকে ধর্ষণচেষ্টা!

নিজস্ব প্রতিবেদক,রংপুর
২২ জানুয়ারি ২০২০ ১৮:২৭ | আপডেট: ২২ জানুয়ারি ২০২০ ১৮:২৭
প্রতীকী ছবি
advertisement

রংপুরের সদর উপজেলায় চকলেটের প্রলোভন দেখিয়ে আট বছরের এক শিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। বিষয়টি মীমাংসার জন্য অনেক বৈঠক, দরবার করার পর গতকাল মঙ্গলবার মামলা করে ভুক্তভোগী পরিবার।

গত সোমবার উপজেলার পাগলাপীর এলাকায় এ ঘটনা ঘটে। তবে অভিযুক্ত প্রভাবশালী হওয়ায় পুলিশ তাকে গ্রেপ্তারে গাফিলতি করছে বলে অভিযোগ উঠেছে। 

অভিযুক্ত ওই ব্যক্তির নাম বুলবুল ইসলাম সম্রাট। তিনি ওই এলাকার তামাক ব্যবসায়ী কেচু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, সোমবার বিকেলে নিজ বাড়ির সামনে খেলছিল ওই শিশু। এ সময় বুলবুল ইসলাম সম্রাট তাকে ১০ টাকা দিয়ে ৫ টাকার চকলেট ও ৫ টাকা দিয়ে সিগারেট কিনে নিয়ে একটি পরিত্যক্ত ঘরে আসতে বলে। শিশুটি তার কথামতো চকলেট ও সিগারেট কিনে সেখানে এলে তাকে ধর্ষণের চেষ্টা করেন সম্রাট। এ সময় শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে সম্রাট পালিয়ে যায়।

ঘটনাটি জানাজানি হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে আলামত জব্দ করে। পরে শিশুটির বাবা বাদী হয়ে একটি ধর্ষণ চেষ্টার মামলা করেন। কিন্তু এখন পর্যন্ত আসামিকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

শিশুটির স্বজনদের অভিযোগ, অভিযুক্ত সম্রাটের বাবা প্রভাবশালী হওয়ায় চাপ প্রয়োগ করে ঘটনাটিকে ধামাচাপা দেওয়ার জন্য চেষ্টা করছে।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজেদুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা হয়েছে। সম্রাটকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

advertisement