advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ওরস মাহফিল থেকে তুলে নিয়ে কিশোরীকে ‘গণধর্ষণ’

বরগুনা প্রতিনিধি
২২ জানুয়ারি ২০২০ ১৯:১৪ | আপডেট: ২২ জানুয়ারি ২০২০ ১৯:১৬
প্রতীকী ছবি
advertisement

বরগুনার বেতাগী উপজেলায় ওরস মাহফিল থেকে তুলে নিয়ে এক কিশোরীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে তিন বন্ধুর বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার রাত ৮টায় উপজেলার হোসনাবাদ ইউনিয়নের মীরাবাড়ি সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় নারী নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেছেন। 

মামলায় অভিযুক্তরা হলেন-উপজেলার হোসানাবাদ গ্রামের মৃত মোতালেব হাওলাদারের ছেলে সাগর (১৮), একই গ্রামের বাসিন্দা নাঈম হোসেন (১৮) ও মো. নাঈম।

নির্যাতিতা কিশোরীর মা জানান, হোসনাবাদ গ্রামের বাসিন্দা সাগর প্রায় তার মেয়েকে উত্ত্যক্ত করত। মঙ্গলবার সন্ধ্যায় বাজারের পাশে ওরশ মাহফিল দেখতে যান তার মেয়ে। সেখানে সাগরের সঙ্গে থাকা দুই বন্ধু নাঈম হোসেন ও মো. নাঈম মিলে জোর করে তাকে মীরাবাড়ির বাগানের মধ্যে নিয়ে যায়। এরপর তিন বন্ধু মিলে মেয়েটিকে ধর্ষণ করে।

ধর্ষণের স্বীকার কিশোরী বলেন, ‘ওরসে মাইক চলার কারণে অনেক চিৎকার করলেও কোনো লাভ হয়নি, কেউ শুনতে পায়নি। পরে লোকজন গিয়ে টর্চ লাইটের আলো জ্বালালে ওরা পালিয়ে যায়।’

এ বিষয়ে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান মিয়া দৈনিক আমাদের সময়কে বলেন, ‘এ ঘটনায় নারী নির্যাতনের আইনে তিনজনকে আসামি করে মামলা করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ’

advertisement