advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

মিথ্যা ভাষণে বিভ্রান্ত করে লাভ হবে না

লোহাগাড়া (চট্টগ্রাম) প্রতিনিধি
২৩ জানুয়ারি ২০২০ ০০:০০ | আপডেট: ২৩ জানুয়ারি ২০২০ ০০:০৫
advertisement

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, মিথ্যা ভাষণ দিয়ে জনগণকে বিভ্রান্ত করে লাভ হবে না। জনগণ আওয়ামী লীগ ও শেখ হাসিনার সঙ্গে রয়েছে। গতকাল দুপুরে চট্টগ্রামের লোহাগাড়ায় প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রমের স্মরণে নাগরিক শোকসভায় বিশেষ অতিথির বক্তব্যে

তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী মিথ্যা ভাষণ দিয়েছেন। মিথ্যা ভাষণ দিয়ে জনগণকে বিভ্রান্ত করতে চাচ্ছেন। তাদের বলব, এ ধরনের মিথ্যা ভাষণ দিয়ে জনগণকে বিভ্রান্ত করা অসম্ভব। গত ১৩ জানুয়ারি চট্টগ্রাম-৮ আসনে যে উপনির্বাচন হয়েছে সেই নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আওয়ামী লীগের প্রার্থী মোছলেম উদ্দিন আহমদ নির্বাচিত হয়েছেন। গতকাল দেখতে পেলাম বিএনপি নেতা আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন সেখানে নাকি প্রবাসী ও মৃত ব্যক্তিরাও ভোট দিয়েছেন।

প্রয়াতের বড় ভাই ইসমাঈল হোসেন মানিকের সভাপতিতে অনুষ্ঠিত শোকসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ এমপি, চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন, আওয়ামী লীগের ত্রাণ ও গবেষণা সম্পাদক ড. সেলিম আহমেদ, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, স্থানীয় সাংসদ ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী প্রমুখ।

advertisement