advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

চিকিৎসা করাতে এসে লাশ হলেন নুরুল

আমাদের সময় ডেস্ক
২৩ জানুয়ারি ২০২০ ০০:০০ | আপডেট: ২৩ জানুয়ারি ২০২০ ০০:৪৯
advertisement

রাজধানীতে শরীরের চিকিৎসা করাতে সিরাজগঞ্জ থেকে এসেছিলেন প্রবীন নুরুল ইসলাম (৬০)। চিকিৎসককে দেখানোও শেষ। গত মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে রাতযাপনের জন্য ফিরছিলেন আত্মীয়ের বাসায়। রাজধানীর বনানীর চেয়ারম্যানবাড়ী মোড়ে বাসের ধাক্কায় মারাত্মক আহত হন তিনি; ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মধ্যরাতে তার মৃত্যু হয়। এসেছিলেন চিকিৎসা করাতে; চলে গেলেন সব রকম চিকিৎসার ঊর্ধ্বে। নূরুল ইসলাম ছাড়াও ঘন কুয়াশা ও যানবাহনের বেপরোয়া গতির কারণে গতকাল প্রাণহানি ঘটেছে দুই শিশুসহ ৮ জনের। এদের মধ্যে টাঙ্গাইলে ২, চাঁপাইনবাবগঞ্জে ২ এবং গাজীপুর, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ, সিলেট,লক্ষ্মীপুর ঝালকাঠিতে একজন নিহত হয়েছেন। প্র্রতিনিধিদের পাঠানো খবরÑ
টাঙ্গাইল : ঘন কুয়াশার কারণে বঙ্গবন্ধু সেতু এলাকায় পৃথক তিনটি দুর্ঘটনায় দুজন নিহত এবং কমপক্ষে ২০ জন আহত হন। গতকাল সকাল ৭টার দিকে বঙ্গবন্ধু সেতুপূর্ব টোলপ্লাজা সংলগ্ন সেতুর ভায়াডাক্টে দুই বাসের সংঘর্ষে ঈমন নামে এক বাসের হেলপার নিহত হন। তিনি ভূঞাপুর উপজেলার কোকাডাইর গ্রামের শাহাদৎ হোসেনের ছেলে। সকালে সেতু ওপর ১৭ নম্বর পিলারের কাছে দুই ট্রাকের
সংঘর্ষ ২০ জন আহত হন। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতাল ও সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে দিনগত রাত ৩টায় ঢাকা-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের কালিহাতী উপজেলার জোকারচর এলাকায় বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে রেদানুল হক খান নামে এক ব্যক্তি নিহত হন। তিনি ময়মনসিংহের ভালুকা উপজেলার আশকা গ্রামের মৃত আবদুস সালাম খানের ছেলে। পৃথক তিনটি দুর্ঘটনার ফলে বঙ্গবন্ধু সেতু উভয়পাড়সহ মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে বঙ্গবন্ধু সেতুপূর্ব থেকে টাঙ্গাইলের রাবনা বাইপাস পর্যন্ত প্রায় ২৭ কিমি সড়কে যানজট দেখা দেয়। সকাল ৯টার পর যানবাহন ধীরগতিতে চলাচল করছে।
চাঁপাইনবাবগঞ্জ : গোমস্তাপুরের রহনপুর-আড্ডা সড়কের রহনপুর ইউনিয়নের মাদ্রাসা মোড়ে গতকাল বেলা সাড়ে ১১টার দিকে ট্রাকচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হন। চালক ও আরোহী নিহত হয়েছেন। নিহতরা হলেন
নওগাঁর পোরশা উপজেলার জুয়েল পাইলা গ্রামের হাবিবুর ও মোজাহার।
গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের কাশিমপুর থানার বাগবাড়ি এলাকায় ট্রাকের ধাক্কায় হৃদয় নামে এক শিশু নিহত হয়। হৃদয় পরিবারসহ বাগবাড়ি এলাকায় বসবাস করত। সে ভৈরবের গুইচামারা গ্রামের মো. আবুল হাসেমের ছেলে।
ঈশ্বরগঞ্জ : ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় ট্রাকচাপায় মোটরসাইকেলের আরোহী ইয়াসিন মিয়া নিহত হন। গত মঙ্গলবার রাতে উপজেলার রহমতগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
সিলেট : সিলেটে ট্রাকের ধাক্কায় ইমতিয়াজ মাহবুব মির্জা নামে এক যুবক নিহত ও দুজন আহত হন। গত মঙ্গলবার দিনগত রাত আড়াইটার দিকে নগরের চৌহাট্টায় এ দুর্ঘটনা ঘটে। তিনি নগরের শেখঘাট এলাকার বাসিন্দা।
লক্ষ্মীপুর : সদর উপজেলার মান্দারী পূর্ব বাজার সংলগ্ন ঢাকা-রায়পুর আঞ্চলিক সড়কে গতকাল দুপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় নিশান আহমেদ ফারুক (৯) নামে এক স্কুলছাত্র নিহত হয়। এ ঘটনায় ক্ষুব্ধ স্থানীয়রা প্রায় ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ করে রাখেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে চালক ও গাড়ি আটকের আশ্বাস দিলে অবরোধ প্রত্যাহার করা হয়। ফারুক উপজেলার মটবী গ্রামের প্রবাসী আবু ছিদ্দিকের ছেলে। সে উত্তর মান্দারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।
জকিগঞ্জ : সিলেটের জকিগঞ্জ উপজেলার শাহগলী বাসস্টেশনের অদূরে বুরহানপুর মুক্তিযোদ্ধা গেটের সামনে গতকাল মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে তিনজন গুরুতর আহত হন। আহতদের মধ্যে শামীম আহমদকে রাগীব-রাবেয়া হাসপাতালে ও বাকি দুজন সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঝালকাঠি : বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের কৃষ্ণকাঠি এলাকায় গত মঙ্গলবার রাতে যাত্রীবাহী বাসের সঙ্গে মালবাহী ট্রলির সংঘর্ষে ট্রলিচালক মো. রাশেদ নিহত হন।

 

advertisement
Evall
advertisement