advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

মা-বাবার পাশে শায়িত হলেন ইসমাত আরা সাদেক

নিজস্ব প্রতিবেদক বগুড়া
২৩ জানুয়ারি ২০২০ ০০:০০ | আপডেট: ২৩ জানুয়ারি ২০২০ ০০:০৬
advertisement

বাবা-মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন যশোর-৬ আসনের সংসদ সদস্য ও সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমাত আরা সাদেক (৭৮)। গতকাল সন্ধ্যায় বগুড়া শহরের সাতানী জামে মসজিদে জানাজা শেষে মসজিদের পাশে পারিবারিক গোরস্তানে মরহুমাকে দাফন করা হয়।

বগুড়ার সাতানী জমিদার পরিবারের সন্তান ইসমাত আরা সাদেক। ১৯৪২ সালের ১২ ডিসেম্বর তিনি বগুড়ায় জন্মগ্রহণ করেন। তার বাবা সাতানী বাড়ির জমিদার মরহুম মাহবুবুর রহমান চৌধুরী ও মাতা মরহুমা সায়েরা খাতুন। তিনি প্রয়াত শিক্ষামন্ত্রী এএসএইচকে সাদেকের সহধর্মিণী ছিলেন। ইসমাত আরা সাদেক যশোর-৬ আসন থেকে পর পর দুবার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি এক ছেলে ও এক মেয়ের জননী।

গত মঙ্গলবার বেলা ১১টার দিকে তিনি ঢাকায় ইন্তেকাল করেন। বগুড়ায় জানাজার আগে মরহুমার কফিনে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ ও জেলা আওয়ামী লীগ।

এর আগে যশোরের কেশবপুরে নিজ নির্বাচনী এলাকায় ইসমাত আরা সাদেকের জানাজা অনুষ্ঠিত হয়। গতকাল বাদ জোহর কেশবপুর পাবলিক ময়দানে তার জানাজায় উপজেলার বিশিষ্টজনসহ সর্বস্তরের মানুষ অংশ নেন। পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন ইসমাত আরা সাদেকের ছেলে তারভীর সাদেক ও মেয়ে নওরীন সাদেক। গতকাল সকালে বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে ইসমাত আরা সাদেকের মরদেহ কেশবপুরে আনা হয়।

advertisement
Evall
advertisement