advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সড়ক দুর্ঘটনা
চিকিৎসা করাতে এসে লাশ হয়ে ফিরলেন নুরুল

নিজস্ব প্রতিবেদক
২৩ জানুয়ারি ২০২০ ০০:০০ | আপডেট: ২৩ জানুয়ারি ২০২০ ০০:০৬
advertisement

চিকিৎসা করাতে সিরাজগঞ্জ থেকে ঢাকায় এসেছিলেন নুরুল ইসলাম (৬০)। চিকিৎসককে দেখানোর পর ফিরছিলেন আত্মীয়ের বাসায়। এ সময় রাজধানীর বনানীর চেয়ারম্যানবাড়ি মোড়ে বাসের ধাক্কায় মারাত্মক আহত হন তিনি। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। পরে চিকিৎসাধীন অবস্থায় মধ্যরাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

বনানী থানার কর্মকর্তা (ওসি) নুরে আজম বলেন, দুর্ঘটনায় দায়ী বাসটি জব্দ ও এর চালক সোহেল রানাকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় একটি মামলা হয়েছে। নিহতের

ভায়রা আবদুুস সালাম জানান, সোমবার বনানীর টিঅ্যান্ডটি কলোনিতে আত্মীয়ের বাসায় উঠেছিলেন নুরুল ইসলাম। মঙ্গলবার মালিবাগের একটি হাসপাতালে ডাক্তারের পরামর্শ নিয়ে ফেরার পথে দুর্ঘটনাটি ঘটে। চেয়ারম্যানবাড়ি মোড়ে বাস থেকে নামার পর বেপরোয়া গতির একটি বাস তাকে ধাক্কা দেয়।

গুরুতর আহত নুরুল ইসলামকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে স্থানান্তর করা হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানে রাত সোয়া ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। গতকাল তার লাশ নিয়ে যাওয়া হয় গ্রামের বাড়ি সিরাজগঞ্জে।

advertisement
Evall
advertisement