advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

আতিকুল ইসলাম
প্রচারে পোস্টার ব্যবহার নিষিদ্ধ করা হোক

নিজস্ব প্রতিবেদক
২৩ জানুয়ারি ২০২০ ০০:০০ | আপডেট: ২৩ জানুয়ারি ২০২০ ০০:৫৪
advertisement

নির্বাচনী প্রচারে পোস্টারের পরিবর্তে ডিজিটাল প্রচারে গুরুত্ব দিতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম।

গতকাল বুধবার মোহাম্মদপুরে ৩৪ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচনী প্রচার শুরু করেন আতিক। রায়েরবাজার পুলপার এলাকায় এক পথসভায় তিনি বলেন, পোস্টার ব্যবহার না করে ডিজিটাল মাধ্যমে নির্বাচনী প্রচার করা যায়। পোস্টারে শহরের

সৌন্দর্য ও পরিচ্ছন্নতা বিঘ্ন হয়। আমি ইসির দৃষ্টি আকর্ষণ করছি। তাদের কাছে আমার আহ্বানÑ তারা এমন নির্দেশনা দিক যেন পোস্টার ব্যবহার করা না যায়। এর পরও কিছু ওয়ার্ডে প্রয়োজনে পোস্টার ব্যবহার যেতে পারে। অন্যগুলোয় পোস্টার একেবারে নিষিদ্ধ করা হোক।

মেয়র নির্বাচিত হলে ডেঙ্গু নির্মূল ও এডিস মশা নিধনে সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হবে উল্লেখ করে তিনি বলেন, আগে সিটি করপোরেশনের কোনো কীটতত্ত্ববিদ ছিল না। ৯ মাসের দায়িত্ব পালনকালে কীটতত্ত্ববিদ নিয়োগ দিয়েছি। আগামীতেও এডিস মশা নির্মূলে যা যা করা দরকার, তা-ই করা হবে। একটি সুস্থ, সচল ঢাকা গড়ে তুলতে হলে মশক নিধন করতে হবে, জলাবদ্ধতা দূর করতে হবে, যানজট নিরসন করতে হবে। এর সবকিছুই করা হবে।

পথসভায় ৩৪ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী হোসেন খোকনকে পরিচয় করিয়ে দেন আতিকুল ইসলাম। এ সময় তার সঙ্গে ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল প্রমুখ।

advertisement
Evall
advertisement