advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

তাবিথ আউয়াল
গণজোয়ারে প্রতিপক্ষ আতঙ্কিত

নিজস্ব প্রতিবেদক
২৩ জানুয়ারি ২০২০ ০০:০০ | আপডেট: ২৩ জানুয়ারি ২০২০ ০০:৫৪
advertisement

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির মেয়র পদপ্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, গণসংযোগে গণজোয়ার দেখে তার প্রতিপক্ষ আতিকুল ইসলাম ভয় পেয়েছেন। মানসিকভাবে অশান্তিতে আছেন। তাই সত্য ঘটনাকে বিএনপির নিজেদের মধ্যে সংঘর্ষ বলে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছেন। তিনি আরও বলেন, গাবতলীতে মঙ্গলবারের হামলার বিষয়ে নির্বাচন কমিশন কী পদক্ষেপ নেয়, তা জানতে ৪৮ ঘণ্টা অপেক্ষা করবেন তিনি। গতকাল বুধবার সকালে

হাজি ক্যাম্পের সামনে নির্বাচনী জনসংযোগ শুরুর প্রাক্কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তাবিথ এসব কথা বলেন।

বিএনপি নির্বাচন করছে না, খালেদা জিয়ার মুক্তির আন্দোলন করছেÑ আওয়ামী লীগ নেতাদের এমন বক্তব্যের জবাবে তাবিথ বলেন, খালেদা জিয়ার মুক্তির আন্দোলন আজকে বাংলাদেশের বৃহত্তর জনমানুষের মুক্তির সংগ্রাম। তারা ভোটের মাধ্যমে রায় দিতে চান।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের কর্মীরাও তাদের নেতাদের কথা ও কাজকে ঘৃণা করছে এবং বিরক্ত হচ্ছে। সবাই চায় আনন্দ-উৎসবের মধ্যে একটা সুষ্ঠু নির্বাচন।

গতকাল তিনি দক্ষিণখানের প্রেমবাগান, গাওয়াইর, চেয়ারম্যানবাড়ী, থানা রোড, কাওলা স্টাফকোয়ার্টার, নাগরিয়াবাড়ি, দোবাদিয়া বাজার, কাচকুড়া, কসাইবাড়ি, আজমপুর কাঁচাবাজারে গণসংযোগ চালান।

এ সময় তার সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা শামা ওবায়েদ, কলিমউদ্দিন আহমেদ মিলন, গফুর ভূঁইয়া, নজরুল ইসলাম আজাদ, যুবদলের সাইফুল আলম নীরব, এসএম জাহাঙ্গীর হোসেন, ৪৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ শাহাবুদ্দিন, ৪৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আলী আকবর প্রমুখ।

তাবিথের মায়ের গণসংযোগ : দুপুর মিরপুরের সেনপড়া-পর্বতা এলাকায় তাবিথ আউয়ালের পক্ষে গণসংযোগ করেন তার মা নাসরিন ফাতেমা আউয়াল। এ সময় তিনি বলেন, তার ছেলের ওপর যে কায়দায় হামলা হয়েছে, তা সুষ্ঠু নির্বাচনের অন্তরায়।

সন্ধ্যায় বনানী ১১ নম্বর সড়ক, বনানী সুপার মার্কেট এলাকায় গণসংযোগ করেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য নিপুণ রায়চৌধুরী ও মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদসহ মহিলা দলের নেতাকর্মীরা।

advertisement
Evall
advertisement