advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

টেকনাফ প্রতিনিধি
২৪ জানুয়ারি ২০২০ ১৩:৫৯ | আপডেট: ২৪ জানুয়ারি ২০২০ ১৩:৫৯
প্রতীকী ছবি
advertisement

কক্সবাজারে টেকনাফে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক মাদক কারবারি নিহত হয়েছেন। আজ শুক্রবার ভোররাত ৪টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদিমোরা মসজিদের পর্ব পাশের নাফ নদীর পাড়ে এ ঘটনা ঘটে।

জানা যায়, মিয়ানমার থেকে একটি বড় ইয়াবার চালান জাদিমোরা নাফনদী সীমান্ত দিয়ে আসছে-এমন সংবাদের ভিত্তিতে সেখানে বিজিবির একটি দল শুক্রবার গভীর রাতে অবস্থান নেয়। এ সময় মাদক পাচারকারিরা বিজিবির উপস্থিতি টের পেয়ে গুলি করে। বিজিবিও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।  

এক পর্যায়ে মাদক পাচারকারিরা পালিয়ে গেলে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে বিজিবি। পরে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানে পৌঁছার পর দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টেকনাফ ২ বিজিবি অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফয়সাল হাসান খান (পিএসসি) জানান, নিহত মাদক কারবারির পরিচয় এখনো পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে, তিনি থ্যাংখালী রোহিঙ্গা শিবিরের বসবাস করেন।

ঘটনাস্থলে তল্লাশি করে ১ লাখ ৩০ হাজার ইয়াবা, দেশীয় ১টি এলজি অস্ত্র, ১টি কার্তুজ উদ্ধার করেছে বিজিবি। এ সময় বিজিবির দুই সদস্য আহত হয়েছেন বলেও জানান তিনি।

 

 

advertisement