advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

রাজধানীতে শিশু ধর্ষণ : আসামি জুবায়ের গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
২৪ জানুয়ারি ২০২০ ১৭:১০ | আপডেট: ২৪ জানুয়ারি ২০২০ ২০:৩৩
শিশু ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার জুবায়ের
advertisement

রাজধানীর বাসাবোয় সাত বছরের এক শিশুকে ধর্ষণ মামলার প্রধাম আসামি মো. জুবায়েরকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩)। সিলেটের হবিগঞ্জ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৩’র অতিরিক্ত পুলিশ সুপার স্টাফ অফিসার (অপস ও ইন্ট শাখা) এবিএম ফাইজুল ইসলাম। তিনি জানান, গতকাল বৃহস্পতিবার রাতে হবিগঞ্জ জেলার রাজনগর এলাকায় অভিযান পরিচালনা করে জুবায়েরকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ধর্ষণের ঘটনার সত্যতা স্বীকার করেছে।

র‌্যাব জানায়, সবুজবাগের বাসাবো এলাকার একটি বাসায় সাবলেট হিসেবে বসবাস করত জুবায়ের। যে পরিবারের সঙ্গে সে থাকতো তাদেরই শিশু সন্তানকে গত বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

শিশুটি ভয়ে ঘটনাটি কাউকে না বললেও পরবর্তীতে মায়ের জিজ্ঞাসাবাদে ঘটনাটি খুলে বলে। সঙ্গে সঙ্গেই শিশুটির মা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করান। পরীক্ষার পর ধর্ষণের আলামত পাওয়া যায়।

পরে শিশুটির বাবা বাদী হয়ে জুবায়েরের বিরুদ্ধে সবুজবাগ থানায় একটি মামলা দায়ের করেন। র‌্যাব-৩ এও একটি অভিযোগ দায়ের করেন তিনি। অভিযোগের পরিপ্রেক্ষিতে বিশেষ অভিযান চালিয়ে হবিগঞ্জ থেকে জুবায়েরকে গ্রেপ্তার করা হয়।

advertisement