advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

মহানগর নিয়ে বিএনপি প্রার্থীর পরিকল্পনা নেই : শেখ ফজলে নূর তাপস

নিজস্ব প্রতিবেদক
২৬ জানুয়ারি ২০২০ ০৮:৩০ | আপডেট: ২৬ জানুয়ারি ২০২০ ১০:৪৫
advertisement

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, নির্বাচিত হলে তারা (বিএনপির প্রার্থী) ঢাকা মহানগরীর জন্য কী করবেন, এ ধরনের কোনো পরিকল্পনা তাদের নেই। তারা শুধু অভিযোগই করছেন। গতকাল শনিবার বিকালে বাবুবাজার ব্রিজের নিচে গণসংযোগ শুরুর আগে সাংবাদিকদের প্রশ্নে তিনি এ কথা বলেন। ফজলে নূর তাপস বলেন, আমি আশা করছি ১ ফেব্রুয়ারি
ঢাকাবাসী ঢাকার উন্নয়নের লক্ষ্যে আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। তারা ভোট দিয়ে তাদের সেবককে বেছে নেবেন। বিএনপির প্রার্থীরা নির্বাচন নিয়ে নানা অভিযোগ করলেও ঢাকাবাসীর কোনো অভিযোগ নেই।
তাপস বলেন, আমরা ঢাকাবাসীর উন্নয়নের লক্ষ্যে রূপরেখা দিচ্ছি। যেখানে আমরা যাচ্ছি, ঢাকাবাসী আমাদের সাদরে গ্রহণ করছে। আমাদের উন্নয়নের রূপরেখার পক্ষে বিপুল জনসমর্থন আমরা লক্ষ্য করছি। আমাদের স্বপ্ন ও রূপরেখা নির্বাচনের ইশতেহারে বিস্তারিত বলা হবে। ইশতেহার তৈরির কাজ চলছে। শিগগিরই তা আপনাদের সামনে উপস্থাপন করা হবে।
তিনি বলেন, আমরা নগরের সব আধুনিক সেবা ও সুবিধা নিশ্চিত করতে চাই। ৩০ বছরের দীর্ঘমেয়াদি মহাপরিকল্পনা আমরা নেব। এর মাধ্যমে ঢাকাকে আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে চাই।

advertisement
Evall
advertisement