advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ইজিট্র্যাক্সে বাংলালিংক গ্রাহকদের জন্য ২৫ শতাংশ পর্যন্ত ছাড়

অনলাইন ডেস্ক
২৯ জানুয়ারি ২০২০ ২২:৪৬ | আপডেট: ২৯ জানুয়ারি ২০২০ ২২:৪৬
ছবি : প্রেস বিজ্ঞপ্তি
advertisement

মোবাইল ফোন অপারেটর বাংলালিংক আইকন ও প্রিয়জন গ্রাহকদের মোবিলিটি ও ট্র্যাকিং আইওটি ডিভাইস ও সার্ভিস ক্রয়ের ক্ষেত্রে ২৫ শতাংশ পর্যন্ত ছাড়ের সুবিধা দিতে ইজিট্র্যাক্স লিমিটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

বাংলালিংকের মার্কেটিং বিভাগের হেড অব ইন্টারনেট অ্যান্ড হাই ভ্যালু সেগমেন্ট রফিক আহমেদ এবং ইজিট্র্যাক্স লিমিটেডের ডিরেক্টর ও সিইও আবুল বাশার মো. শরীফ নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের মার্কেটিং বিভাগের হাই ভ্যালু সেগমেন্ট সিনিয়র ম্যানেজার জাইন জামান এবং লয়্যালটি পার্টনারশিপ ম্যানেজার মো. সাজেদুর রহমান।

উক্ত চুক্তির আওতায় বাংলালিংকের আইকন ও প্রিয়জন প্লাটিনাম, গোল্ড এবং সিলভার গ্রাহকরা ইজিট্র্যাক্সের (www.easytrax.com.bd) যেকোনো মোবিলিটি ও ট্র্যাকিং আইওটি ডিভাইস ও সার্ভিসের উপর আকর্ষণীয় ছাড় উপভোগ করবেন।

অফারটি উপভোগ করতে গ্রাহকদেরকে EASYTRAX টাইপ করে ২০১২ নম্বরে এসএমএস করতে হবে।

বাংলালিংক-এর মার্কেটিং বিভাগের হেড অব ইন্টারনেট অ্যান্ড হাই ভ্যালু সেগমেন্ট রফিক আহমেদ বলেন, ‘ইজিট্র্যাক্স লিমিটেডের সঙ্গে চুক্তির মাধ্যমে বাংলালিংক আইকন এবং প্রিয়জন গ্রাহকদের এমন একটি আকর্ষণীয় সুযোগ দিতে পেরে আমরা আনন্দিত।’

তিনি বলেন, ‘গ্রাহকদের দৈনন্দিন জীবনে আইওটি ডিভাইস এবং সার্ভিসের ক্রমবর্ধমান গুরুত্ব বিবেচনা করে আমরা এই উদ্যোগ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি। আধুনিক ডিজিটাল সুবিধা ব্যবহারের মাধ্যমে যেসব গ্রাহক জীবনযাত্রার মানোন্নয়নে আগ্রহী তাদের জন্য এটি বিশেষ একটি সুযোগ।’

advertisement
Evaly
advertisement