advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ভয়হীন পরিবেশ তৈরি করতে হবে ইসিকে : তাবিথ

নিজস্ব প্রতিবেদক
৩০ জানুয়ারি ২০২০ ০০:০০ | আপডেট: ৩০ জানুয়ারি ২০২০ ০০:৫৭
advertisement

ঝিরিঝিরি বৃষ্টি উপেক্ষা করে গতকাল বুধবার ধানের শীষের পক্ষে গণসংযোগ করেন বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী তাবিথ আউয়াল। বেলা ১১টা থেকে ১৮ নম্বর ওয়ার্ড বারিধারা ডিওএইচএসের দক্ষিণ গেট থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করেন তিনি। প্রচারে নেমেই ভোটাররা যাতে কেন্দ্রে গিয়ে নির্ভয়ে ভোট দিতে পারেন নির্বাচন কমিশনকে সেই পরিবেশ নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন তাবিথ।

নদ্দায় প্রথম পথসভায় তাবিথ আউয়াল বলেন, যেভাবে ভোটারদের মধ্যে সাড়া পাচ্ছি তাতে ধানের শীষের বিজয় ঠেকানো যাবে না। বিজয়ী হওয়ার জন্য সব ধরনের শান্তিপূর্ণ প্রস্তুতি আমরা নিয়েছি। আমরা ভোটকেন্দ্রে যাব, আমাদের পোলিং এজেন্টরা যাবেন, প্রার্থীরা যাবেন। ভোটাদের প্রতিও আহ্বান থাকবেÑ তারা যেন ভোটকেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে দেন। সুষ্ঠু ও নির্বিঘ্নে যাতে ভোটাররা ভোট দিতে যেতে পারেন, সেই পরিবেশ নির্বাচন কমিশনকে নিশ্চিত করতে হবে। এ সময় ১৮ নম্বর ওয়ার্ডে

বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফ উদ্দীন জুয়েলসহ নেতাকর্মীরা সঙ্গে ছিলেন। এর পর শাহাজাদপুর বাসস্ট্যান্ড নূরেরচালা, খিলবাড়িরটেক, নয়ানগর, কাঁঠালদিয়া, মহাখালী কাঁচাবাজার ও মগবাজার নয়াটোলা পথসভায় বক্তব্য রাখেন তাবিথ। সেখান থেকে গুলশান-১ ডিএনসিসি মার্কেট ও শাহ সাহেববাড়ির মাজার, মগবাজার নয়াটোলায় প্রচার এবং সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন তাবিথ। প্রতিটি স্থানে ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে।

গণসংযোগে ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, কেন্দ্রীয় নেতা বরকত উল্লাহ বুলু, মশিউর রহমান, হাবিবুর রহমান হাবিব, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, আমিনুল ইসলাম, মোস্তাফিজুর রহমান বাবুল, নিপুণ রায় চৌধুরী, লায়ন হারুন অর রশিদ, খন্দকার আবু আশফাক, লেবার পার্টির মোস্তাফিজুর রহমান ইরান, এলডিপির শাহাদাৎ হোসেন সেলিম, যুবদলের সুলতান সালাহ উদ্দিন টুকু, স্বেচ্ছাসেবক দলের আবদুল কাদির ভূঁইয়া জুয়েল, মহিলা দলের সুলতানা আহম্মেদ, যুবদল উত্তরের সভাপতি এসএম জাহাঙ্গীর হোসেন, ছাত্রদলের সাবেক সভাপতি রাজিব আহসান, সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রাবেয়া আলম, আয়েশা আক্তার মিলি। ৩৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ আমির হোসেন গণসংযোগে অংশ নেন।

advertisement
Evaly
advertisement