advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ধানের শীষের বিজয় কেউ আটকে রাখতে পারবে না : ইশরাক

নিজস্ব প্রতিবেদক
৩০ জানুয়ারি ২০২০ ০০:০০ | আপডেট: ৩০ জানুয়ারি ২০২০ ০০:৫৭
advertisement

কোনো ষড়যন্ত্রের মাধ্যমে ধানের শীষের বিজয় কেউ আটকে রাখতে পারবে না বলে উল্লেখ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী ইশরাক হোসেন। তিনি বলেন, ধানের শীষের পক্ষে গণজোয়ার রাজধানীর সীমানা পেরিয়ে সারাদেশে ছড়িয়ে পড়েছে। এ জোয়ার ঠেকানোর সাধ্য কারও নেই। গতকাল বুধবার রাজধানীর বংশালে যুবদল অফিসের সামনে থেকে গণসংযোগ ও প্রচার শুরুর আগে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন। পরে বিএনপি নেতা ড. খন্দকার মোশাররফ হোসেন, হাবিব-উন নবী খান সোহেল বক্তব্য দেন।

ভোটারদের উদ্দেশে ইশরাক বলেন, আপনারা ভয় পাবেন না। কোনো বাধাবিপত্তি মানবেন না। গণতন্ত্র পুনরুদ্ধার, খালেদা জিয়ার মুক্তি এবং জনগণের অধিকার প্রতিষ্ঠার জন্য ১ ফেব্রুয়ারি ব্যালটযুদ্ধে অবতীর্ণ হওয়ার আহ্বান জানান তিনি। গতকাল সূত্রাপুর, গেণ্ডারিয়া, ওয়ারী, কোতোয়ালি ও তাঁতিবাজার মোড়, রায়সাহেব বাজার

মোড়, ধোলাইখাল রোড, খোকামাঠ, নতুন রাস্তা, কাঠেরপুল, লোহারপুল, সূত্রাপুর থানা, একরামপুরের মোড়, লক্ষ্মীবাজার, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, জনসন রোড হয়ে রায়সাহেব বাজার মোড়ে গিয়ে তার গণসংযোগ শেষ হয়।

গণসংযোগকালে দোকানপাট ও পথচারীদের হাতে লিফলেট বিতরণ এবং শুভেচ্ছাবিনিময় করেন ইশরাক। এ সময় বিপুলসংখ্যক মানুুষের উপস্থিতি দেখা যায়। তাদের ইঙ্গিত করে ইশরাক বলেন, এই যে গণজোয়ারÑ ভোটাররা নিজের ভোট নিজে দিতে পারলে ধানের শীষের বিজয় কোনোভাবেই ঠেকানো যাবে না।

গণসংযোগে আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা নিতাই রায় চৌধুরী, খায়রুল কবির খোকন, অ্যাডভোকেট নাদিম মোস্তফা, কাজী আবুল বাশার, গণফোরামের অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, যুবদলের সুলতান সালাউদ্দিন টুকু, মোরতাজুল করিম বাদরু, এসএম জিলানী, ছাত্রদলের ইকবাল হোসেন শ্যামল, মাহমুদ জুয়েলসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী।

advertisement
Evaly
advertisement