advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সুদীপ্ত হত্যা মামলায় জামিনে মুক্ত মাসুমকে সংবর্ধনা

চট্টগ্রাম ব্যুরো
৩০ জানুয়ারি ২০২০ ০০:০০ | আপডেট: ৩০ জানুয়ারি ২০২০ ০০:৫৭
advertisement

ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলায় গ্রেপ্তার আওয়ামী লীগ নেতা দিদারুল আলম মাসুম জামিনে মুক্তির পর সংবর্ধনা দিয়েছে তার অনুসারীরা। গতকাল বুধবার লালখানবাজার এলাকায় চট্টগ্রাম সরকারি সিটি কলেজ ছাত্রলীগের ব্যানারে এ সংবর্ধনা দেওয়া হয়। হত্যা মামলার আসামিকে সংবর্ধনা দেওয়ায় দলের নেতাকর্মীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

চট্টগ্রাম নগরীর লালখানবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুম নগর ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলার আসামি। গত বছরের ১২ নভেম্বর আদালতে আত্মসমর্পণ করলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

গতকাল জামিনে মুক্তি পেয়ে তিনি নগরীর লালখানবাজারে যান। সেখানে আগে থেকেই সংবর্ধনার আয়োজন করে তার অনুসারীরা। এর আগে জেলগেটে বরণ করতে নেতাকর্মীরা ট্রাকে মাসুমের পোস্টার সাজিয়ে কারাগারের প্রধান ফটকে উপস্থিত হন।

চট্টগ্রামের জেলার নাশির আহম্মেদ

জানান, বুধবার বিকালে উচ্চ আদালতের জামিন আদেশ পাওয়ার পর দিদারুল আলম মাসুমকে মুক্তি দেওয়া হয়।

২০১৭ সালের ৬ অক্টোবর সকালে নগরীর সদরঘাট থানার দক্ষিণ নালাপাড়ার নিজ বাসার সামনে নগর ছাত্রলীগের সহসম্পাদক সুদীপ্ত বিশ্বাসকে পিটিয়ে হত্যার ঘটনায় গত ৪ আগস্ট রাতে রাজধানীর বনানী থেকে মাসুমকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। এর পর ১৫ সেপ্টেম্বর উচ্চ আদালত থেকে জামিন নিয়ে মুক্তি পান মাসুম। পরে আপিল বিভাগ তার জামিন বাতিল করে চার সপ্তাহের মধ্যে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন। ১২ নভেম্বর আদালতে আত্মসমর্পণ করলে মাসুমকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক।

advertisement
Evaly
advertisement