advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বাস-অটোরিকশার সংঘর্ষে প্রাণ ঝরল মা-ছেলেসহ ৪ জনের

আমাদের সময় ডেস্ক
৩০ জানুয়ারি ২০২০ ০০:০০ | আপডেট: ৩০ জানুয়ারি ২০২০ ০০:৫৭
advertisement

ময়মনসিংহে বয়স্ক ভাতা ও প্রতিবন্ধী ভাতার কার্ড করতে যাওয়ার পথে বাসের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে অটোরিকশার যাত্রী মা-ছেলেসহ চারজন নিহত ও দুজন আহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে ডৌহাখলা এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ ছাড়া গত মঙ্গলবার রাতে ও গতকাল সড়কে প্রাণ গেছে শিশু ও ব্যবসায়ীসহ ১০ জনের। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ

গৌরীপুর : ময়মনসিংহের গৌরীপুর থানার ওসি মো. বোরহান উদ্দিন জানান, সকালে তারা বাড়ি থেকে বয়স্ক ভাতা ও প্রতিবন্ধী ভাতার কার্ড করার জন্য উপজেলা পরিষদে যাচ্ছিলেন। পথে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা কিশোরগঞ্জগামী এমকে সুপার নামে একটি বাস বিপরীত দিক থেকে এসে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ওই চারজন নিহত হন। নিহতরা হলেনÑ উপজেলার উজান কাশিয়ার গ্রামের ছাহারা বানু, লাল মিয়া, তার মা রাবেয়া খাতুন ও সুতিরপাড় গ্রামের অটোরিকশা চালক রফিকুল ইসলাম।

বিরামপুর : দিনাজপুরের বিরামপুরে কালভার্ট নির্মাণের কাজে নিয়োজিত এক্সকেভেটর (খননযন্ত্র) মেশিনের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হন। গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলায় বিরামপুর-নবাবগঞ্জ সড়কের জোলাগাড়ি নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ নবাবগঞ্জ উপজেলার পর্যটন কেন্দ্র স্বপ্নপুরীর পাশে সেগুনবাগান গ্রামের সাইদুর রহমানের ছেলে সুজন মিয়া, সেতাবুর রহমানের ছেলে আবদুল গণি ও আখতার আলীর ছেলে বিপ্লব হোসেন।

যশোর : যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর এলাকায় গতকাল সকালে কাভার্ডভ্যানের ধাক্কায় নৈশপ্রহরী মহিউদ্দিন নিহত হন। তিনি বাঘারপাড়া উপজেলার জয়নগর গ্রামের জবির মোল্লার ছেলে। একই দিন ভোরে যশোর-খুলনা সড়কের রাজারহাট এলাকায় পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাড়ির সঙ্গে ধাক্কা খায়। এতে ব্যবসায়ী শাহাবুর মিয়া নিহত হন। তিনি চুয়াডাঙ্গার সদর উপজেলার ছোট সলুয়া গ্রামের মাহাতাব আলীর ছেলে শাহাবুর মিয়া

ফরিদপুর : মধুখালী চিনিকলের আখবোঝাই ট্রলির চাপায় সিয়াম (৭) নামে এক

শিশু নিহত হয়। গতকাল দুপুর পৌনে ১২টার দিকে বাঁশতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। সিয়াম শ্রীপুর গ্রামের জিন্নাত শেখের ছেলে। সে শ্রীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির শিক্ষার্থী।

বাঞ্ছারামপুর : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলা সদরে ভিটি ঝগড়ারচর এলাকায় গত মঙ্গলবার রাতে অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে মো. ইউনুছ মিয়া নামে এক বীমা কর্মী নিহত হন।

বড়াইগ্রাম : নাটোরের বড়াইগ্রামে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে আবদুস সামাদ নামে এক ব্যক্তি নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হন। গতকাল সকাল পৌনে ১১টার দিকে বনপাড়া-রাজশাহী মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার কালিকপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি নাটোরের আগদিঘা কাটাখালী এলাকার মৃত আবদুল আজিজের ছেলে।

ধামরাই : ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ে বাথুলি এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় মো. কাঞ্চন হোসেন নামে এক সাইকেলচালক নিহত হন। গতকাল দুপুর আড়াইটার দিকে বাথুলি এক্সেল লোড কন্ট্রোল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ব্রামণহাটি গ্রামের মৃত হোসেন উদ্দিনের ছেলে।

চট্টগ্রাম : সীতাকুণ্ডের মাদাববিবির হাট এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. ফারুক নিহত হন। গতকাল বিকাল ৩টার দিকে মাদামবিবির হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি সীতাকুণ্ডের তুলাতলী এলাকার বাছা মিয়ার ছেলে।

advertisement
Evaly
advertisement