advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

‘মেড ইন বাংলাদেশ’ ট্যাগে বাজারে গ্যালাক্সি নোট ১০+

অনলাইন ডেস্ক
৬ ফেব্রুয়ারি ২০২০ ২১:৫৫ | আপডেট: ৬ ফেব্রুয়ারি ২০২০ ২১:৫৫
প্রতীকী ছবি
advertisement

গ্যালাক্সি নোট ১০+ এর মতো উচ্চ ক্ষমতা সম্পন্ন স্মার্ট ডিভাইসও ‘মেইড ইন বাংলাদেশ’ ট্যাগে বাজারে এসেছে। বাংলাদেশের মোবাইল হ্যান্ডসেট সংযোজিত হওয়ার দুই বছরের মাথায় এসে এমন ‍সুনাম এলো।  

দেশের মাটিতে এ পর্যন্ত সংযোজিত হওয়া ডিভাইসগুলোর মধ্যে এটিই সবচেয়ে সফিস্টিকেটেড হ্যান্ডসেট। স্মার্ট এই ডিভাইসটি তৈরি করছে বাংলাদেশ স্যামসাং ব্র্যান্ডের হ্যান্ডসেট তৈরি করা কোম্পানি ফেয়ার ইলেক্ট্রনিক্স লিমিটেড।

কোম্পনিটির প্রধান বিপণন কর্মকর্তা মোহাম্মদ মেসবাহ উদ্দিন জানান, গত বছরের শেষ দিকে এসে তারা স্যামসাংয়ের গ্যালাক্সি সিরিজের ডিভাইস সংযোজনের কাজে হাত দেয়। ডিসেম্বরের শেষে বেশকিছু গ্যালাক্সি নোট ১০+ তৈরিও করে। আর জানুয়ারিতে সেগুলো বাজারে দিয়ে বেশ সাড়া জাগায়।

এই কর্মকর্তা আরও জানান, প্রথম লটে সব মিলে দেড় হাজার পিস গ্যালাক্সি নোট ১০+ তৈরি করেছিলেন তারা। এগুলোর সবই বিক্রি হয়ে গেছে। এতগুলো সেটের বিষয়ে এখন পর্যন্ত কোনো ধরনের অভিযোগ আসেনি। এই ধারাবাহিকতায় গ্যালাক্সি নোট ১০ লাইট এবং এরপর গ্যালাক্সি সিরিজের অন্যান্য ডিভাইসও বাংলাদেশে তাদের নরসিংদীর প্ল্যান্টে সংযোজন করা হবে। 

মেসবাহ উদ্দিন জানান, চলতি বছর ২৫ লাখ স্মার্টহ্যান্ডসেট তৈরি করবেন তারা। আগামী মার্চের পর আর কোনো স্মার্টফোন আমদানি করা হবে না।

advertisement