advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

করোনাভাইরাস নিয়ে ফটোশুট! ট্রোলের শিকার পরিণীতি

বিনোদন ডেস্ক
১১ ফেব্রুয়ারি ২০২০ ১৫:২৯ | আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২০ ১৫:৩৩
বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া
advertisement

প্রাণঘাতী করোনাভাইরাস সম্পর্কে ভক্তদের সাবধান করতে চেয়েছিলেন তিনি। এ জন্য ফটোশুটও করেছিলেন। এতে হিতে বিপরীতই হলো। সম্প্রতি করোনাভাইরাস নিয়ে ফটোশুট করে হাসির খোরাক হয়েছেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া। এ নিয়ে ট্রোলেরও শিকার হচ্ছেন এই অভিনেত্রী।

ভারতের আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, করোনাভাইরাসের ভয়াবহতা সম্পর্কে অনুরাগীদের সতর্ক করতে গতকাল সোমবার টুইটারে একটি পোস্ট দিয়েছিলেন পরিণীতি। পোস্টে দেখা যাচ্ছে, সাদা মাস্কে ঢাকা তার মুখ। তিনি পরেছেন ক্যাজুয়াল শার্ট আর নীল ডেনিম।

পোস্টের ক্যাপশনে পরিণীতি লিখেছেন, ‌‘স্যাড, কিন্তু আমি মনে করি বর্তমান পরিস্থিতি এমনটাই। সবাই নিরাপদে থাকুন।’

গুণে গুণে ঠিক তিনটা ছবি। কখনো ডান দিকে ফিরে আবার কখনো বা সোজাসুজি। আর তাতেই পরিণীতির ওপর রেগে গেছেন নেটিজেনরা। অনেকেই অভিনেত্রীর ওই পোস্টে নানা মন্তব্য করেছেন।

নেটিজেনদের একাংশ ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘লোকে করোনাভাইরাসে মারা যাচ্ছে, আর তিনি কিনা ‘‘পোজ’’ দিয়ে ফটোশুট করছেন।’ কেউ লিখেছেন, ‘এই অস্থির অবস্থায় ফটোশুটের কি আদৌ প্রয়োজন ছিল পরিণীতি?’

কারও মন্তব্য একটু বেশিই নির্দয়। তাকে অসহিষ্ণু এবং করোনাভাইরাসের সঙ্গেও তুলনা করে উড়ে এসেছে ব্যক্তিগত আক্রমণও।

যদিও ভক্তদের একাংশ অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন। একজন লিখেছেন, ‌‘যেহেতু তিনি সেলেব, তাই তিনি যা-ই করুন না কেন ট্রোলড হয়ে যান। কী ভুল বলেছেন তিনি?’ তবে এখন পর্যন্ত এই ঘটনা নিয়ে কোনো মন্তব্য করেননি পরিণীতি।

advertisement