advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

‘এনকাউন্টার’র ফার্স্টলুক, মাদকসম্রাট শ্যামল মাওলা

বিনোদন প্রতিবেদক
১২ ফেব্রুয়ারি ২০২০ ১৩:০৭ | আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২০ ১৩:০৭
‘এনকাউন্টার’ ছবির পোস্টার। ছবি : সংগৃহীত
advertisement

প্রকাশ হলো শ্যামল মাওলা ও শিবা আলী খান অভিনীত ছবি ‘এনকাউন্টার’র ফার্স্টলুক। পোস্টারে দেখা যায়, পেছন দিকে হাতকড়া পড়ানো রয়েছে শ্যামল মাওলার। আর একেবারে সাধারণ লুকে তার খুব কাছাকাছি দাঁড়ানো শিবা আলী খান। এই ছবির মাধ্যমে বড়পর্দায় মূল চরিত্রে আবির্ভূত হচ্ছেন ছোটপর্দার জনপ্রিয় মুখ শ্যামল মাওলা।

এর আগে, ‘গেরিলা’ ছবিতে তাকে দেখা গেলেও এবারই প্রথম মূল চরিত্রে অভিনয় করেছেন তিনি। আর প্রথমবারের মতো বড়পর্দায় তার জুটি হচ্ছেন শিবা আলী খান। ছবিতে শ্যামল মাওলা অভিনয় করেছেন মাদক সম্রাটের ডান হাত সিয়াম চরিত্রে। আর শিবা আলী খানকে দেখা যাবে একজন সাধারণ গার্মেন্টস কর্মীর চরিত্রে।

নেশা ও মাদক আগ্রাসনের সমকালীন গল্প নিয়ে ছবিটি নির্মাণ করেছেন পরিচালক অনিরুদ্ধ রাসেল।ভারটেক্স প্রোডাকশন হাউসের প্রযোজনায় এর কাহিনী লিখেছেন পরিচালক অনিরুদ্ধ রাসেল নিজেই। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল ও রূপান্তর।

শ্যামল মাওলা ও শিবা ছাড়াও ‘এনকাউন্টার’ ছবিতে আরও অভিনয় করেছেন শতাব্দী ওয়াদুদ, কচি খন্দকার, সাদিয়া তানজিন, কবির টুটুল, শিশুশিল্পী আরিয়া অরিত্রি, অপু আহমেদ প্রমুখ। শিগগিরই ছবির ট্রেলার প্রকাশ পাবে বলে জানান এর নির্মাতা। আর আসছে এপ্রিলে ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

advertisement
Evaly
advertisement