advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

আস্তিক মেয়ের সঙ্গে নাস্তিক ছেলের প্রেম!

বিনোদন প্রতিবেদক
১২ ফেব্রুয়ারি ২০২০ ১৫:৫৬ | আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২০ ১৫:৫৬
‘রেহনুমা’ নাটকের একটি দৃশ্য। ছবি : সংগৃহীত
advertisement

সম্ভবত এই প্রথম দেশে টেলিভিশন মাধ্যমে আস্তিক-নাস্তিক প্রসঙ্গে কোনো ভিডিও চিত্র নির্মাণ হলো। যেটা এবার করেছেন তরুণ নির্মাতা ভিকি জাহেদ। ভালোবাসা দিবসকে কেন্দ্র করে সিএমভি’র ব্যানারে নির্মিত এই নাটকের নাম ‘রেহনুমা’। আর এর প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী ও তৌসিফ মাহবুব।

‘রেহনুমা’ নাটকে একজন আস্তিক মেয়ে ও আরেকজন নাস্তিক ছেলের মধ্যকার প্রেম ও বিশ্বাস-অবিশ্বাসের অনবদ্য এক গল্প উঠে আসবে। নির্মাণের পাশাপাশি এর চিত্রনাট্যও করেছেন ভিকি জাহেদ।

তিনি জানান, ঘটনাচক্রে আস্তিক মেয়ে মেহজাবীনের সঙ্গে নাস্তিক ছেলে তৌসিফ মাহবুবের প্রেমের সম্পর্ক হয়। সৃষ্টিকর্তার প্রতি ছেলেটার যে অবিশ্বাস, মেয়েটার বিশ্বাস ছিল ততোটাই বেশি। নাটকে মেহজাবীনের নাম রেহনুমা। নাটকের শেষের দিকে রেহনুমা কিছু প্রশ্ন ছুঁড়ে দেবে দর্শকদের উদ্দেশে।

‘রেহনুমা’ নির্মাণ প্রসঙ্গে ভিকি জাহেদ আরও বলেন, ‘মানুষ কিছু কাজ করে শিল্প বিবেচনা করে, কিছু করে বাণিজ্যের ভাবনা থেকে। আর কিছু কাজ করে একান্তই নিজের জন্য। “রেহনুমা” আমার তেমনই একটি কাজ। যা আমি হৃদয়ে ধারণ করছি বহুদিন।’

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র সূত্রে জানা গেছে, বিশেষ এই নাটকটি ১৫ ফেব্রুয়ারি বেলা ১২টায় উন্মুক্ত করা হবে প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

advertisement
Evaly
advertisement