advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement

ভালোবাসা দিবসে ‘ফানিমুন’

বিনোদন প্রতিবেদক
১৩ ফেব্রুয়ারি ২০২০ ১২:৩৯ | আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২০ ১২:৩৯
‘ফানিমুন’ নাটকের একটি দৃশ্য। ছবি : সংগৃহীত
advertisement

নববিবাহিত দম্পতি নাঈম-নাবিলা নেপালে যায় হানিমুনে। দেখাশোনার জন্য পিএস মিশুকেও তাদের সঙ্গে পাঠায় নাবিলার বাবা। যাত্রা শুরু থেকে মিশু তাদের সঙ্গে আঠার মতো লেগে থাকে। কিছুতেই ওদেরকে আলাদা হতে দেয় না সে। বিশেষ করে নাবিলাকে সে একটু বেশি আগলে রাখার চেষ্টা করে। নানা কৌশলে তাকে নাঈমের কাছ থেকে সরিয়ে রাখে।

তারা দুজন কাছাকাছি হলেই কোনো না কোনো এক ছুঁতোয় তাদের মাঝখানে এসে হাজির হয় মিশু। এমনকি রাতে ঘুমানোর সময়ও সে বারবার রুমে এসে নক করে। হোটেলে ভৌতিক কিছু আছে বলে তাদের সঙ্গে একই রুমে থাকে সে। এসব নিয়ে ভীষণ বিরক্ত নাঈম। বিষয়টা কোনোভাবেই মেনে নিতে পারে না সে।

আসলে মিশুর সঙ্গে নাবিলার প্রেম ছিল। পারিবারিক চাপে নাঈমকে বিয়ে করে নাবিলা। কিন্তু মিশু তার পিছু ছাড়ে না। কৌশলে পিএস সেজে তাদের সঙ্গে নেপালে যায় সে। সেখানে গিয়ে নাঈমকে ফেলে তারা দুজন পালিয়ে যাবে- এমনই পরিকল্পনা করে সে। কিন্তু নাঈমের ভালোবাসার মায়ায় আবদ্ধ হয়ে পড়ে নাবিলা।

এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘ফানিমুন’। গোলাম সারওয়ার অনিকের রচনায় এটি নির্মাণ করেছেন মেহেদী হাসান জনি। নাটকের প্রধান তিন চরিত্রে অভিনয় করেছেন নাঈম, নাবিলা ইসলাম ও মিশু সাব্বির।

ভালোবাসা দিবস উপলক্ষে আগামীকাল শুক্রবার রাত ৯টায় ‘ফানিমুন’ প্রচার হবে মাছরাঙা টেলিভিশনে।

advertisement