advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বাস-নসিমনের সংঘর্ষে প্রাণ গেল ৫ শ্রমিকের

গোপালগঞ্জ প্রতিনিধি
১৪ ফেব্রুয়ারি ২০২০ ১১:১৭ | আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২০ ১৩:১৮
ছবি : সংগৃহীত
advertisement

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় যাত্রীবাহী বাস ও নসিমনের সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন। আজ শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার পোনা বাসস্ট্যান্ডে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-উপজেলার তিতা গ্রামের সুমন মুন্সী (২০), বদিয়ার মোল্যা (৩০), মিজান ফকির (৫০), লায়েক ফকির (৫০) ও সিরাজুল ইসলাম মোল্যা (৩০)।

পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মুকিম মুন্সি জানান, নিহত ও আহত শ্রমিকরা তার ইউনিয়নের বাসিন্দা। তারা ভবন নির্মাণের কাজ করতে যাচ্ছিলেন।

পুলিশ জানিয়েছে, খুলনা থেকে ফালগুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা দিকে আসছিল। গাড়িটি ঘটনাস্থলে পৌঁছালে লিংক রোড থেকে হাইওয়েতে ওঠা একটি শ্রমিকবাহী নসিমনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মিজান নামে এক শ্রমিক নিহত হন।

পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা হাসপাতালে নিয়ে গেলে বদির ও সুমন মারা যান। গুরুতর আহত ৯ জন কাশিয়ানী উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে ছয়জনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে একজন এবং গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে আরেকজন মারা যান।

ঘোনাপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপরিদর্শক (এসআই) নিজামুল আলম জানান, নসিমনে থাকা শ্রমিকরা ভবন নির্মাণের কাজ করতে কাশিয়ানীর ভাটিয়াপাড়া যাচ্ছিলেন। এ সময় দুর্ঘটনা ঘটে।

advertisement