advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বড়লেখায় বইমেলা ও বসন্ত উৎসব উদযাপন

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি
১৭ ফেব্রুয়ারি ২০২০ ০০:০০ | আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২০ ০১:১৯
advertisement

বড়লেখায় নজরুল একাডেমির উদ্যোগে দিনব্যাপী বইমেলা ও বসন্ত উৎসব উদযাপন করা হয়েছে। গতকাল রবিবার বড়লেখা বালিকা উচ্চবিদ্যালয় প্রাঙ্গণে এ উৎসব অনুষ্ঠিত হয়।

মেলায় নানা শ্রেণি-পেশার মানুষের ছিল ভিড়। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বাড়তে থাকে মানুষের উপস্থিতি। আগে থেকেই সাজিয়ে রাখা বইয়ের স্টলের সামনে ভিড় করেন লোকজন। এসেছেন প্রাথমিক, মাধ্যমিক ও কলেজের শিক্ষকরা। তারা নিজের জন্য, প্রতিষ্ঠানের জন্য কিনে নিয়েছেন বই।

সকালে মেলা উদ্বোধন করেন বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নজরুল একাডেমির সভাপতি দীপক রঞ্জন নন্দী। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও একাডেমির উপদেষ্টা মো. তাজ উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. শামীম আল ইমরান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নূসরাত লায়লা নীরা, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা চিকিৎসক রতœদ্বীপ বিশ্বাস, বড়লেখা সরকারি কলেজের অধ্যক্ষ অরুন চক্রবর্তী, জুড়ী টিএন খানম সরকারি কলেজের অধ্যক্ষ অরুন চন্দ্র দাস, জুড়ী শাহ্্ নিমাত্রা কলেজের অধ্যক্ষ জহির রায়হান, বড়লেখা সরকারি কলেজের অধ্যাপক মো. নিয়াজ উদ্দিন, নজরুল একাডেমির উপদেষ্টা জুনায়েদ রায়হান রিপন, উপদেষ্টা ও সাংবাদিক লিটন শরীফ প্রমুখ।

advertisement
Evall
advertisement