advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সারা’র একুশের আয়োজন

অনলাইন ডেস্ক
১৭ ফেব্রুয়ারি ২০২০ ১১:৪৯ | আপডেট: ১৭ ফেব্রুয়ারি ২০২০ ১১:৪৯
ছবি : সারা লাইফস্টাইল লিমিটেড
advertisement

১৯৫২ সাল। একুশে ফেব্রুয়ারি। সালাম, জব্বার, রফিক-এর লাশ। ১৪৪ ধারা! ভাষা আন্দোলন এবং সবশেষে ভাষার স্বীকৃতি। এরপর আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের স্বীকৃতিতে গর্বিত বাঙালির এই অমর একুশে ফেব্রুয়ারি।

সারা লাইফস্টাইল লিমিটেডের পক্ষ থেকে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে থাকছে পোশাকের রকমারি আয়োজন।

সারা লাইফস্টাইল লিমিটেডের একুশে ফেব্রুয়ারির আয়োজনে লেডিস কালেকশনে থাকছে কুর্তি, শাড়ি। মেনজ কালেকশনে রয়েছে পাঞ্জাবি, পায়জামা, ক্যাজুয়াল শার্ট, টি শার্ট। গার্লস কালেকশনে থাকছে ফ্রক, টপস, থ্রি পিস। বয়েজ কালেকশনে থাকছে টি শার্ট, পাঞ্জাবি।

স্নোটেক্স এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ এবং ৫৪ নম্বর শপটি ছিল সারা’র দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি-১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মাদপুর এই ঠিকানায়। উত্তরায় সারার পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা- এই ঠিকানায়। এ ছাড়া বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট।

মিরপুর, বসুন্ধরা সিটি, মোহাম্মাদপুর, উত্তরা এবং বারিধারায় ‘সারা’র আউটলেট ছাড়া অনলাইনেও ‘সারা’র পোশাক অর্ডার করে বিনামূল্যে ঢাকার ভেতরে হোম ডেলিভারি পাওয়া যাবে। সেক্ষেত্রে, সারা’র ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (www.facebook.com/saralifestyle.bd) এবং ইন্সটাগ্রাম (sara_lifestyle_ltd) থেকে ক্রেতারা অর্ডার করতে পারবেন।

advertisement