advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

হিন্দি গানের তালে ছাত্রীদের সঙ্গে অধ্যক্ষের নাচের ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক
১৯ ফেব্রুয়ারি ২০২০ ১৫:১৪ | আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০ ১৭:০৩
ছাত্রীদের সঙ্গে নেচে সমালোচনায় অধ্যক্ষ। ছবি : ভিডিও থেকে নেওয়া
advertisement

চুয়াডাঙ্গার জীবননগর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ মো. আলাউদ্দিনের নাচের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওটি ভাইরাল হওয়ার পর চুয়াডাঙ্গাজুড়ে শুরু হয়েছে নানা সমালোচনা।

গতকাল মঙ্গলবার ছড়িয়ে পড়া এ ভিডিওতে দেখা যায়, হিন্দি গানের তালে তাল মিলিয়ে ছাত্রীদের সঙ্গে নাচছেন চুয়াডাঙ্গার জীবননগর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ আলাউদ্দিন। এ সময় তিনি সাদা পাঞ্জাবি ও টুপি পরিহিত ছিলেন।

জানা যায়, গত শনিবার জীবননগর সরকারি মহিলা কলেজের বসন্ত বরণ উৎসবের আয়োজন করা হয়। সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠানে হিন্দি গান বাজানো হয়। আর এ হিন্দি গানের তালে তাল মিলিয়ে ছাত্রীদের সঙ্গে নাচেন অধ্যক্ষ মো. আলাউদ্দিন। এরপর গতকাল মঙ্গলবার ভিডিওটি ফেসবুকসহ অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

১ মিনিট ৩৬ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, কলেজের বেশ কয়েকজন শাড়িপরা ছাত্রীর সঙ্গে কোমর দুলিয়ে নাচছেন অধ্যক্ষ মো. আলাউদ্দিন।

ভিডিও ছড়িয়ে পড়লে জেলার অভিভাবক ও সুধীজনরা নানা সমালোচনা করেন। অনেকে বলেন, ভাষার মাসে একটি শিক্ষা প্রতিষ্ঠানে এ ধরনের হিন্দি গানে নাচ কোনোভাবেই কাম্য নয়। কেউ কেউ ছাত্রীদের সঙ্গে অধ্যক্ষের নাচকে নেতিবাচকভাবে দেখছেন।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে অধ্যক্ষ মো. আলাউদ্দিন বলেন, ‘বসন্তবরণ অনুষ্ঠান চলাকালে ছাত্রীরা জোর করে আমাকে মঞ্চে টেনে তুলেছে। এসময় আমি একটু নাচ করে নেমে পড়ি। সেই সময় হিন্দি গান বাজছিল, সেটা আমাদের অনুষ্ঠানের একেবারে শেষে।’

এ ব্যাপারে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক (ডিসি) নজরুল ইসলাম সরকার বলেন, ‘এ বিষয়ে সঠিক ঘটনা জানার জন্য একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত শেষে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।’

advertisement
Evaly
advertisement