advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

মুশফিক-তামিমদের নিয়ে বিসিবি সভাপতির রুদ্ধদ্বার বৈঠক

ক্রীড়া প্রতিবেদক
১৯ ফেব্রুয়ারি ২০২০ ১৬:১২ | আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০ ১৭:১৬
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন (বাঁয়ে), মুশফিকুর রহিম ও তামিম ইকবাল
advertisement

মুশফিকুর রহিম, তামিম ইকবালদের নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন। আজ বুধবার দুপুরে বিসিবি কার্যালয়ে বৈঠকটি হয়।

তবে মুশফিকদের সঙ্গে বৈঠক শেষ করে বিসিবি সভাপতি বৈঠক করেছেন বোর্ডের পরিচালক ও টিম ম্যানেজমেন্ট সদস্যদের নিয়ে।

বুধবার দুপুর ১টার দিকে বিসিবি কার্যালয়ে আসেন পাপন। পরে মুশফিকুর রহিম, তামিম ইকবাল ও বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুমিনুল হককে কার্যালয়ে ডেকে নেন তিনি। এরপর তাদের সঙ্গে প্রায় আধা ঘণ্টা বৈঠক করেন বিসিবি সভাপতি। বৈঠক শেষে মুশফিকরা চলে যান।

পরে নাজমুল হাসান পাপন বোর্ড পরিচালক এবং টিম ম্যানেজমেন্ট সদস্যদের নিয়ে বৈঠক করেন। বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফ করার কথা রয়েছে বিসিবি সভাপতির।

এর আগে আফগানিস্তানের বিপক্ষে টেস্টে হারসহ ভারত-পাকিস্তানের বিপক্ষে টানা ইনিংস ব্যবধানে হার মেনে নিতে পারেননি বিসিবি সভাপতি পাপন। তাই এখন থেকে আর বসে থাকবেন না, সবকিছুতেই নিজেকে জড়িয়ে রাখবেন বলে জানিয়েছেন তিনি।

গত বুধবার পাপন বলেছিলেন, ‘একটু তো হোঁচট খাচ্ছিই। এজন্য সবচেয়ে বড় দায়টা আমার নিজেরই। আমি একটু বেশিই ক্রিকেট থেকে সরে এসেছিলাম। সরে আসতে চাচ্ছিলাম আর কী। ভেবেছিলাম, অনেক হয়েছে, আস্তে আস্তে নিজেরাই সব করতে পারবে। এখন দেখছি, আবার আগের মতো হয়ে যেতে হবে। ওই যে আপনারা নাম দিয়েছিলেন মিস্টার ইন্টারফেয়ারার। ওইরকম আবার মনে হয় একটা নাম হতে যাচ্ছে।’

ভারতের বিপক্ষে টস জিতে ব্যাটিং নেওয়ায় খেপেছিলেন পাপন। অথচ তাকে বলা হয়েছিল ফিল্ডিং নেবে। এগুলোসহ এখন থেকে ক্রিকেটারদের সব বিষয়েই পাপন নজরবন্দী রাখবেন বলে জানান।

বিসিবি সভাপতি বলেন, ‘টসে জিতলে কী নেব, স্কোয়াড কী হবে, কে কত নম্বরে নামবে, এসব আমার সঙ্গে আগেই কথা হতো। সেটা এখন কিন্তু নাই। এখন আরও উল্টো হয়। আমাকে যদি বলে টসে জিতে ফিল্ডিং নেব, খেলা শুরু হওয়ার পর দেখি ব্যাটিং নেয়। তো আমি কিছু বুঝি না। এটা শুরু হয়েছে ভারত সফর থেকে। এর আগে ধাক্কাটা খেয়েছি আফগানিস্তানের বিপক্ষে টেস্ট ম্যাচে। তখন আমি দেশের বাইরে ছিলাম। যা বলে গেলাম, হয়েছে তার পুরাই উল্টো।’

ভারতের বিপক্ষে দুই টেস্টেই টস জিতে ব্যাটিং নিয়েছিলেন মুমিনুল হক। সেটা মোটেও পছন্দ হয়নি বিসিবি বিগ বসের। এর আগে আফগানিস্তানের বিপক্ষেও একই সমস্যা হয়েছিল। বিশ্বকাপে তো মিটিংয়ের সিদ্ধান্ত উপেক্ষা করে দল নেমেছিল পাকিস্তানের বিপক্ষে। এবার আর হাতা গুটিয়ে বসে থাকবেন না।

এজন্য অনেকেই ভাবছেন দলের পারফরম্যান্সসহ অনেকে কিছু নিয়ে খেলোয়াড়, বোর্ড পরিচালক এবং টিম ম্যানেজমেন্টে সদস্যদের সঙ্গে বৈঠক করছেন নাজমুল হাসান পাপন।

advertisement
Evall
advertisement