advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

ঈশ্বর নয়, ট্রাম্পের পূজা করেন এক ভারতীয়

অনলাইন ডেস্ক
১৯ ফেব্রুয়ারি ২০২০ ১৭:১৯ | আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০ ১৭:২০
ছবি : সংগৃহীত
advertisement

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর থেকেই ডোনাল্ড ট্রাম্পের পূজা করে আসছেন বুসা কৃষ্ণা নামে এক ভারতীয়। তিনি ভারতের তেলেঙ্গানা রাজ্যের বাসিন্দা এবং পেশায় আবাসন মধ্যস্থতাকারী।   

ট্রাম্পের ভারত সফর নিয়ে বুসা কৃষ্ণার দেওয়া সাক্ষাৎকারের ভিত্তিতে গতকাল মঙ্গলবার একটি প্রতিবেদন প্রকাশ করেছে ব্রিটিশ বার্তা সংস্থা ‘রয়টার্স’।

ওই প্রতিবেদনে বলা হয়, চার বছর আগে ডোনাল্ড ট্রাম্পকে স্বপ্নে দেখেন বুসা কৃষ্ণা। এর পর থেকেই সৌভাগ্যের আশায় ট্রাম্পের পূজা শুরু করেন তিনি। পূজার জন্য প্রায় পুরো বাড়িই মন্দির বানিয়ে ফেলেছেন তিনি। বাড়ির আঙিনায় রয়েছে ট্রাম্পের প্রতিমূর্তি এবং দেওয়ালজুড়ে রয়েছে ট্রাম্পের নাম।

বুসা কৃষ্ণা ‘রয়টার্স’কে বলেন, ‘তার প্রতি আমার ভালোবাসা পূজায় পরিণত হয়েছে যা আমাকে অনেক সুখ দিয়েছে। তাই অন্য দেবতাদের কাছে প্রার্থনা করার পরিবর্তে আমি তার কাছে প্রার্থনা শুরু করি।’

তিনি আরও বলেন, ‘আমার আত্মীয়দের কারণে আমি সমস্যায় পড়ছি। তারা আমাকে বলে যে, আমি তাদেরকে সমাজে হেয় করছি। আমি তাদের বলেছি তোমরা যেমন শিবকে বিশ্বাস ও পূজা করো, ঠিক তেমনই আমি ট্রাম্পকে বিশ্বাস ও পূজা করি।’

আগামী ২৪ ফেব্রুয়ারি দুই দিনের সফরে ভারত আসছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ভারত সফর নিয়ে উচ্ছ্বাসের পাশাপাশি ভারতের কাছ থেকে ভালো কিছু না পাওয়ার কথাও জানিয়েছে ট্রাম্প। তবে, ট্রাম্পকে স্বাগত জানাতে বিশাল আয়োজনের কথা জানিয়েছে ভারত।

advertisement
Evall
advertisement