advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

তরুণীকে গাড়িতে রেখেই উবার চালকের হস্তমৈথুন

অনলাইন ডেস্ক
২০ ফেব্রুয়ারি ২০২০ ১০:৪৯ | আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২০ ১১:১৪
ফাইল ছবি
advertisement

অ্যাপভিত্তিক সেবা উবারের মাধ্যমে গাড়িতে উঠে যৌন হেনস্থার শিকার হয়েছেন দিল্লি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। পরে বাধ্য হয়ে গাড়ি থেকে নেমে যান ভারতের গুরগাঁওয়ের ওই তরুণী।

ইন্ডিয়া টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, গত মঙ্গলবার সেক্টর ৫১-র হুডা সিটি সেন্টার মেট্রো স্টেশন থেকে গাড়িতে ওঠার পর এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের কাছে এফআইআর দায়ের করেন ভুক্তভোগী তরুণী।

পুলিশকে ওই ছাত্রী জানান, মঙ্গলবার অ্যাপভিত্তিক সেবা উবারের মাধ্যমে সেক্টর ৫১-র হুডা সিটি সেন্টার মেট্রো স্টেশন থেকে একটি গাড়ি বুক করেছিলেন তিনি। গাড়িতে ওঠার পর তাকে দেখিয়ে পুরো রাস্তায় হস্তমৈথুন করে উবার চালক। পরে মাঝরাস্তায় বাধ্য হয়েই গাড়ি থেকে নেমে যান তিনি।

এরপর থানায় গিয়ে লিখিতভাবে অভিযোগ দায়ের করেন তরুণী। এ ঘটনায় অভিযুক্ত উবার চালক মনোজ কুমারকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে যৌন হেনস্থাসহ আইপিসির একাধিক ধারায় মামলা করা হয়েছে।

গুরগাঁও পুলিশের পিআরও সুভাষ বোকান জানান, ওই তরুণীকে গাড়িতে তুলে চালক হস্তমৈথুন শুরু করেন। এতে অস্বস্তিকর অবস্থার মধ্যে পড়েন ওই তরুণী। মাঝপথে মেট্রো স্টেশনের সামনে নেমে অটোরিকশা ধরে বাড়িতে পৌঁছান তিনি।

পরে বাড়িতে গিয়ে বাজে এই অভিজ্ঞতার কথা জানালে পরিবারের পরামর্শে সেক্টর ৫১-র নারী পুলিশ থানায় গিয়ে এফআইআর  দায়ের করেন ভুক্তভোগী ছাত্রী।

advertisement