advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

কবরস্থানে বাবা-ছেলের অস্ত্র কারবারি!

যশোর প্রতিনিধি
২১ ফেব্রুয়ারি ২০২০ ২০:৩৫ | আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২০ ০০:২৪
advertisement

যশোর সদর উপজেলার রামনগর গ্রামের প্রত্যন্ত গ্রাম সিরাজসিংহ। ওই গ্রামের গাজী পরিবারের রয়েছে একটি প্রাচীর ঘেরা পারিবারিক কবরস্থান, যার ফটকে ঝোলানো থাকত তালা। সেই কবরস্থান ব্যবহার করে বাবা-ছেলে মিলে অস্ত্র কারাবারি করতেন বলে দাবি করেছে পুলিশ।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মো. গোলাম রব্বানী শেখ জানান, অস্ত্র-গুলি চোরাকারবারির গোপন সংবাদের ভিত্তিতে আবদুল হক গাজী (৭২) ও তার ছেলে হালিম গাজীকে (৪৫) আটক করা হয়। পরে স্বীকারোক্তির পর তাদের পারিবারিক কবরস্থানের মাটি খুঁড়ে একটি বিদেশি নাইন এমএম মডেলের পিস্তল, একটি বিদেশি সেভেন পয়েন্ট ৬৫ মডেলের পিস্তল, একটি ওয়ান শুটারগান ও দুটি পাইপগান এবং এসব আগ্নেয়াস্ত্রের ৭২টি গুলি উদ্ধার করা হয়।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত সদর উপজেলার সিরাজসিংহ গ্রামের গাজী বাড়ির পারিবারিক কবরস্থানে এ অভিযান পরিচালনা করা হয়। এতে আবদুল হক গাজী ও তার ছেলে আবদুল হালিম গাজীকে আটক করা হয়। 

পুলিশ কর্মকর্তা গোলাম রব্বানী শেখ আরও জানান, আটক বাবা-ছেলে দীর্ঘদিন ধরেই অস্ত্র চোরাকারবারির সঙ্গে যুক্ত ছিলেন। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।

advertisement
Evall
advertisement