advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ ১৪ জনের প্রাণহানি

আমাদের সময় ডেস্ক
২২ ফেব্রুয়ারি ২০২০ ০০:০০ | আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২০ ২৩:৫১
advertisement

শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে সড়কে ঝরল ৪ শিক্ষার্থী ও শিশুসহ ১৪ জনের প্রাণ। এদের মধ্যে ময়মনসিংহের হালুয়াঘাটে ৪, শেরপুর ২,শরীয়তপুর ২ ও পাবনায় ২ জন। এ ছাড়া সাতক্ষীরা, বরিশালের বাবুগঞ্জ, মাগুরা ও গাইবান্ধায় একজন করে নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে ও গতকাল শুক্রবার এ দুর্ঘটনা ঘটে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবরÑ

হালুয়াঘাট : মহান শহীদ দিবস ও আন্তার্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ময়মনসিংহের হালুয়াঘাটে বিএনপির সমাবেশে যাওয়ার সময় বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত ও পাঁচজন আহত হন। গতকাল বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার ধারাবাজার এলাকার রঘুনাথপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন উপজেলার বিলডোড়া গ্রামের আরিফুল ইসলাম, নড়াইল গ্রামের সজিব আহমেদ, শাকুয়াই গ্রামের শরিফ ও নিশ্চিন্তপুর গ্রামের মিজান।

শেরপুর : নকলা উপজেলার বারোমাইসা এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত হন। গতকাল দুপুর ১২টার দিকে বারমাইসা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নকলার হাসনখিলা গ্রামের আবদুল হাকিমের ছেলে মারূফ মিয়া এবং বরোমাইসা গ্রামের সেলিম মিয়ার ছেলে হামিদুল হক।

শরীয়তপুর : গোসাইরহাট উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সেতুর রেলিংয়ে ধাক্কা খায়। এতে রিপন মাহমুদ ও সাইফুল ইসলাম নামে অনার্সপড়ুয়া দুই কলেজছাত্র নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত হন আরেক কলেজছাত্র সিয়াম সরদার। তারা সবাই উপজেলার শামসুর রহমান সরকারি কলেজের অনার্সের ছাত্র। গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে গোসাইরহাট উপজেলার শাইক্ষ্যা ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। নিহত রিপন উপজেলার কোদালপুর গ্রামের ইকবাল মাহমুদের ছেলে ও সাইফুল একই গ্রামের সাইদুর রহমান বেপারির ছেলে। আহত সিয়াম সরদার একই গ্রামের কাঞ্চন সরদারের ছেলে।

পাবনা: ঈশ্বরদী

উপজেলায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত হন। গতকাল সন্ধ্যা পৌনে ৭টার দিকে পাবনা-নাটোর মহাসড়কের মুলাডুলির গোয়ালবাথান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। তাদের পরিচয় পাওয়া যায়নি।

সাতক্ষীরা : ব্যাটারিচালিত একটি ইজিবাইকের ধাক্কায় শিমুল (৬) নামে এক শিশু নিহত হয়। গতকাল সকালে সাতক্ষীরা শহরের রাজারবাগান সরকারি কলেজ রোডে এ দুর্ঘটনা ঘটে। শিমুল কাটিয়া সরকারপাড়া এলাকার এমাদুল ইসলামের ছেলে।

বাবুগঞ্জ : ?হীদ মিনারে ফুল দিয়ে বাড়ি ফেরার পথে পিকআপভ্যানের চাপায় ওমর আলী কাজী নামে এক ব্যক্তি নিহত ও একজন আহত হন। গত বৃহস্পতিবার দিনগত রাত দেড়টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার রহমতপুর ইউনিয়নের রাজকর গ্রামর মোতাহার আলী কাজীর ছেলে।

মাগুরা : মাগুরা-নড়াইল সড়কের পারলা এলাকায় গতকাল ভোরে ট্রাকের ধাক্কায় আলেয়া বেগম নামে এক গৃহবধূ নিহত হন। তিনি ওই গ্রামের আবু বক্কার মল্লিকের স্ত্রী।

গাইবান্ধা : সুন্দরগঞ্জ উপজেলার বৈদ্যনাথ এলাকায় ট্রাকচাপায় মিজানুর রহমান নামে মোটরসাইকেল আরোহী এক এনজিওকর্মী নিহত হন। গতকাল সকালে সুন্দরগঞ্জ-বামনডাঙ্গা সড়কে এ দুর্ঘটনা ঘটে। মিজানুর ওই উপজেলার শান্তিরাম ইউনিয়নের পূর্ব-পরাণ গ্রামের ক্ষত্রিয়পাড়ার নুরুল ইসলামের ছেলে। তিনি এনজিও আশার স্থানীয় ফলগাছা শাখায় মাঠকর্মী হিসেবে কর্মরত ছিলেন।

advertisement
Evall
advertisement