advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

হাতিরঝিলে ছুরিকাঘাতে কিশোর খুন

নিজস্ব প্রতিবেদক
২৪ ফেব্রুয়ারি ২০২০ ০১:৩১ | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২০ ০৯:৫৬
প্রতীকী ছবি
advertisement

রাজধানীর হাতিরঝিলে পূর্বশত্রুতার জেরে রাকিব হোসেন শিপন নামে এক কিশোরকে ছুরিকাঘাতে খুন করেছে তার বন্ধুরা।  এ সময় মানিক নামের অপর কিশোর আহত হয়েছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল রোববার রাত সাড়ে ৯টায় এ ঘটনা ঘটে। রাত সাড়ে ১১টার দিকে ঢামেক হাসপাতালে ছেলের লাশের পাশে বসে আহাজারি করছিলেন নিহত শিপনের মা শেফালি বেগম। তিনি জানান, বছর দেড়েক আগে বন্ধুদের সঙ্গে তার ছেলে শিপনের দ্বন্দ্ব হয়। তবে কী কারণে দ্বন্দ্ব হয়, তা তিনি জানাননি। আর ওই দ্বন্দ্বের জেরে তার ছেলে শিপনকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে।

শিপনের বাবা সাইদুল ইসলাম পেশায় সিএনজিচালিত অটোরিকশা চালক। মগবাজার মধুবাগের তিন নম্বর গলিতে পরিবার নিয়ে থাকেন তিনি। তার গ্রামের বাড়ি নীলফামারী।

নিহত শিপন আগে একটি মোটরসাইকেল গ্যারেজে কাজ করত। আহত মানিক এখনো মোটরসাইকেল গ্যারেজে কাজ করে। মগবাজার বাগানবাড়ি এলাকায় বাসা মানিকের। আহত মানিক নিহত শিপনের বন্ধু।

পুলিশ জানিয়েছে, রোববার রাত সাড়ে ৯টার দিকে হাতিরঝিলে মোটরসাইকেল চালাচ্ছিল মানিক। আর তার পেছনে বসেছিল শিপন। এ সময় হাতিরঝিলের মধুবাগ ব্রিজের কাছে তাদেরকে কয়েকজন কিশোর-যুবক থামায়। এরপর শিপন ও মানিককে এলোপাতাড়ি কোপায় তারা। শিপন ও মানিক রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। পথচারীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাত সাড়ে ১১টার দিকে চিকিৎসক শিপনকে মৃত ঘোষণা করেন। তার বুকের ডান পাশে একাধিক ছুরির আঘাত রয়েছে।  আহত মানিককে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তার ডান হাত ও পেটে ছুরিকাঘাত করা হয়েছে।

ঢামেকে চিকিৎসাধীন মানিক হসাংবাদিকদের জানায়, হামলাকারীদের সঙ্গে তার কোনো শত্রুতা নেই। শিপনের সঙ্গে ছিল বলে তার ওপরও হামলা করা হয়েছে।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ বলেন, পূর্বশত্রুতার জেরে হত্যাকাণ্ড ঘটেছে, তবে শত্রুতার কারণ জানা যায়নি। হামলাকারী কয়েকজনের বিষয়ে তথ্য পাওয়া গেছে। তাদের গ্রেপ্তার করতে অভিযান শুরু হয়েছে। ’

advertisement
Evall
advertisement