advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

শ্যালকের লাঠির আঘাতে প্রাণ গেল দুলাভাইয়ের

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি
২৪ ফেব্রুয়ারি ২০২০ ১৭:৪০ | আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২০ ১৭:৪০
পুলিশের হাতে গ্রেপ্তার দুলাল হাওলাদার। ছবি : আমাদের সময়
advertisement

পিরোজপুরের মঠবাড়িয়ায় শ্যালকের লাঠির আঘাতে দুলাভাই দেলোয়ার হোসেন (৫০) নিহত হয়েছেন। গতকাল রোববার রাতে এ ঘটনা ঘটে।

পুলিশ লাশ উদ্ধারের পর শ্যালক দুলাল হাওলাদারকে গ্রেপ্তার করেছে। নিহত দেলেয়ার হোসেন গুলিসাখালির লক্ষনা গ্রামের মৃত. ফকের উদ্দিনের ছেলে।

থানা সূত্রে জানা যায়, স্থানীয় লক্ষণা গ্রামের রাজ্জাক হাওলাদোর বাড়ির মাঠে মাহফিলে ঝাল-মুড়ি বিক্রি করতে আসা সেলিম মিয়ার কাছ থেকে দুলাল টাকা না দিয়ে ঝাল মুড়ি নেন। পরবর্তীতে আবারও বাকিতে ঝাল-মুড়ি কিনতে গেলে দোকানদার সেলিমের সঙ্গে দুলালের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে দুলাল ক্ষুব্দ হয়ে লাঠি নিয়ে ঝাল-মুড়ি বিক্রেতা সেলিমকে মারতে অসে। দুলাভাই দেলোয়ার ও দুলালের ছোট বোন শেফালি বেগম বাধা দিতে আসে। এ সময় শ্যালক দুলাল দুলাভাই দেলোয়ারের মাথায় লাঠি দিয়ে আঘাত করে। এতে গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেবাচিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সকালে দেলোয়ারের মৃত্যু হয়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি দৈনিক আমাদের সময়কে বলেছেন, ‘এ ঘটনায় নিহতের ভাই নূরুল ইসলাম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। লাশের ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে।’

advertisement
Evall
advertisement