advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত

নিজস্ব প্রতিবেদক
২৬ ফেব্রুয়ারি ২০২০ ১১:৫৭ | আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২০ ১২:০০
প্রতীকী ছবি
advertisement

কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মো. শহিদুল (৩৪) নামে একজন নিহত হয়েছেন।পুলিশের দাবি, নিহত ব্যক্তি একজন মাদক কারবারি।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার বাগোয়ান গ্রামের একটি পান বরজের পাশে এ ঘটনা ঘটে। নিহত শহিদুল দৌলতপুর উপজেলার সীমান্তবর্তী জামালপুর গ্রামের মো. মানিকের ছেলে।

পুলিশ জানিয়েছে, উপজেলার বাগোয়ান গ্রামের একটি পান বরজের পাশে দুদল মাদক কেনা-বেচা করছে এমন তথ্য ছিল। পরে দৌলতপুর থানা পুলিশের একটি টিম সেখানে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা গুলি ছোড়ে। আত্নরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মাদক কারবারিরা পালিয়ে গেলে শহিদুলকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে পুলিশ।

পরে তাকে দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আরিফুর রহমান জানান, নিহত শহিদুলের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

advertisement
Evall
advertisement