advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

সিরাজদিখান বাজারে রূপালী ব্যাংকের ৫৭৩তম শাখা উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি
২৭ ফেব্রুয়ারি ২০২০ ১৮:২৮ | আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২০ ১৮:২৮
advertisement

মুন্সিগঞ্জ জেলার সিরাজদিখানে সম্পূর্ণ অনলাইন সুবিধা নিয়ে রূপালী ব্যাংক লিমিটেডের ৫৭৩তম শাখার উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সিরাজদিখান বাজারে শাখাটির উদ্বোধন করেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম।

অনুষ্ঠানের প্রধান অতিথি বক্তব্যে সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম বলেন, রূপালী ব্যাংকের ৫৭৩ তম শাখাটির একটি অন্যতম বিশেষত্ব হচ্ছে শাখাটি মুজিববর্ষে উদ্বোধন করা হলো। শুধু সরকারি ব্যাংক নয় বেসরকারি ব্যাংকেও গ্রাহকদের সর্বোচ্চ সেবা দিতে হবে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ব্যাংকগুলোকে জাতীয়করণ করেছিলেন যাতে প্রান্তিক পর্যায়ে জনগণের দোরগোড়ায় ব্যাংকিং সেবা পৌঁছে দেয়া যায়। সেই লক্ষ্যে আর্থিক প্রতিষ্ঠান বিভাগ কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। তিনি ওই এলাকার জনগণকে রূপালী ব্যাংকের সেবা গ্রহণ করার পরামর্শ দেন।

বিশেষ অতিথির বক্তব্যে ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমান গ্রাহকদের শাখা থেকে রেমিট্যান্স গ্রহণ করে শাখাকে একটি লাভজনক শাখায় পরিণত করার আহ্বান জানান। ‘শত বর্ষে শত শাখা রূপালী ব্যাংক মেলুক পাখা’- এই স্লােগানকে ধারন করে মুজিব বর্ষে রূপালী ব্যাংক ১০০ শাখা খোলার উদ্যোগ নিয়েছে বলেও ডিএমডি জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের উপসচিব মোহাম্মদ আবদুল আউয়াল এবং মুন্সিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক দীপক কুমার রায়।

এতে স্বাগত বক্তব্য রাখেন রূপালী ব্যাংক ঢাকা উত্তর বিভাগীয় কার্যালয়ের জিএম সানচিয়া বিনতে আলী। এছাড়াও এলাকার বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

advertisement
Evall
advertisement