advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

একসঙ্গে আসছে রজনীকান্ত ও বেয়ার গ্রিলস

অনলাইন ডেস্ক
২৮ ফেব্রুয়ারি ২০২০ ১৫:১০ | আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২০ ১৫:১০
রজনীকান্ত ও বেয়ার গ্রিলস। টিজার থেকে ধারণকৃত
advertisement

ভারতের দক্ষিণী ছবির তারকা রজনীকান্তকে নিয়ে বন্য অভিযানে বেরিয়েছিলেন ডিসকভারি চ্যানেলের সারভাইভাল এক্সপার্ট বেয়ার গ্রিলস। ডিসকভারি চ্যানেলের ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’ এর নতুন পর্বে তাদের দুজনকে দেখা যাবে একসঙ্গে ।

সারভাইভাল এক্সপার্ট বেয়ার গ্রিলসের সঙ্গে ‘শিভাজি দ্য বস’ খ্যাত রজনীকান্তের এই বিশেষ অভিযানের শুটিং হয়েছে বন্দিপুরের জঙ্গলে। গত জানুয়ারি মাসেই সম্পন্ন হয় শুটিং।

সম্প্রতি ওই পর্বের টিজার মুক্তি পাওয়ার পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে। ডিসকভারির পর্দায় মার্চ মাসেই দেখা যাবে এই বিশেষ পর্বটি।

২০০৬ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত ম্যান ভার্সেস ওয়াইল্ড’র উপস্থাপক ছিলেন বেয়ার গ্রিলস। শুধু ডিসকভারি চ্যানেল নয় টেলিভিশনের ইতিহাসে সামগ্রিকভাবেই এটি একটি কাল্ট শো। তারই উপস্থাপনায় ‘ইন্টু দ্য ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’ নামে নতুন একটি শো নিয়ে আসতে চলেছে ডিসকভারি। এই নতুন শোয়ের প্রথম এপিসোডেই থাকছেন ‘থালাইভা’।

ভারতের সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে বলা হয়, এই শোতে রজনীকান্তকে সম্পূর্ণ অন্য মেজাজে দেখতে পাবেন দর্শক ও ভক্তরা। এমনকি এই প্রথমবার টেলিভিশনের পর্দায় কোনো বিশেষ অনুষ্ঠানের অংশ নিলেন তিনি। আগামী ২৩ মার্চ রাত ৮টায় সম্প্রচার হবে ‘ইন্টু দ্য ওয়াইল্ড’ এর প্রথম এই পর্বটি।

মাস কয়েক আগে, ভারতীয়রা অত্যন্ত আগ্রহ নিয়ে দেখেছিলেন ডিসকভারি চ্যানেলে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বেয়ার গ্রিলসের কথোপকথন।

advertisement
Evall
advertisement