advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

দাম বৃদ্ধি মেনে নিন, ২৪ ঘণ্টাই বিদ্যুৎ পাবেন : ওবায়দুর কাদের

নিজস্ব প্রতিবেদক
২৯ ফেব্রুয়ারি ২০২০ ০০:০০ | আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২০ ২৩:৫৫
advertisement

এখন থেকে দিন-রাত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের আশ্বাস দিয়ে বিদ্যুতের দাম বৃদ্ধি মেনে নিতে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর হাতিরপুলে শহীদ সেলিম-দেলোয়ারের স্মরণে এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান।

ওবায়দুল কাদের বলেন, সাময়িক এ মূল্য বৃদ্ধি আপনারা মেনে নেবেন আপনাদের দীর্ঘস্থায়ী সমাধানের জন্য। আপনাদের ঘরে ঘরে বিদ্যুৎ আরও সহজলভ্য করার জন্য দাম বাড়ানো হচ্ছে। আমি আশা করি,

ঢাকাবাসী এটা মেনে নেবেন। এতে করে বিদ্যুতের সরবরাহ ঘাটতি হবে না। ২৪ ঘণ্টাই চলবে। বঙ্গবন্ধু কন্যার পক্ষ থেকে আমাদের আহ্বান, আশা করি আপনারা ভালো থাকবেন।

বিদ্যুৎ ও পানি পেতে কোনো অসুবিধা হচ্ছে না দাবি করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এখন ৯৬ ভাগ মানুষ সুবিধা পাচ্ছে। শেখ হাসিনার অঙ্গীকার মুজিব বর্ষে শতভাগ মানুষের ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার আমলে ঢাকায় পানি ও বিদ্যুতের হাহাকার নেই। এই হাহাকার যেন আর কখনো না হয়; পানি-বিদ্যুতের সরবরাহ যেন অব্যাহত থাকে, সে লক্ষ্যে ব্যয় সমন্বয়ের স্বার্থেই এ দাম বাড়ানো হচ্ছে। এটা একশ ভাগের কাছে বিদ্যুৎ পৌঁছানোর জন্য সাময়িক একটু কষ্ট হবে। এরপরও সরকারকে সাড়ে তিন হাজার টাকা ভর্তুকি দিতে হবে।

advertisement
Evall
advertisement