advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বিয়ের দাওয়াত খেতে গিয়ে প্রাণ গেল ৬ জনের

গোদাগাড়ী প্রতিনিধি
২৯ ফেব্রুয়ারি ২০২০ ১৫:৪৬ | আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২০ ২০:১৮
গোদাগাড়ী উপজেলায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে শিশুসহ ছয়জন নিহত হয়েছেন। ছবি : আমাদের সময়
advertisement

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে শিশুসহ ছয়জনের মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়ক এলাকার কাদিপুর নামকস্থানে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন-রাজশাহী নগরীর দেবাশিংপাড়া এলাকার মোসাব্বের আলী আকাশ (৪০), তার স্ত্রী হাসনারা (৩৫), ৪ মাসের শিশুপুত্র আদিব আল হাসান ও মেয়ে মোসফেরা (৮)।

এ ছাড়া চাঁপাইনবাবগঞ্জ চর চাকলা দেবীনগর এলাকার আশিয়া (৩০) ও মেহেরচন্ডী এলাকার প্রাইভেটকার চালক মাহবুবুর রহমান (৩৫) মারা গেছেন।

নিহতদের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, হতাহত ব্যক্তিরা শনিবার প্রাইভেটকারযোগে গোদাগাড়ী পৌর এলাকার মহিশালবাড়িতে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। দুপুর ১২টার দিকে কাদিপুর নামকস্থানে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে।

এতে প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে ঘটনাস্থালে তিনজন মারা যান। পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে আরও তিনজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

এদিকে আহত অবস্থায় নিহত আশিয়ার স্বামী রমজান (৪০) ও মেয়ে রাফিয়া (৩) রামেক হাসপাতালে ভর্তি রয়েছেন। তাদের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসক।

বিষয়টি নিশ্চিত করে গোদাগাড়ী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম বলেন, প্রাইভেটকারটি রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাওয়ার পথে দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

advertisement
Evall
advertisement