advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

রোনালদোর হোটেলকে হাসপাতাল বানানোর সংবাদটি ভুয়া

স্পোর্টস ডেস্ক
১৫ মার্চ ২০২০ ১৯:২২ | আপডেট: ১৫ মার্চ ২০২০ ১৯:২২
পুরোনো ছবি
advertisement

পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদো করোনাভাইরস আক্রান্ত রোগীদের জন্য তার দুটি বিলাসবহুল হোটেলকে হাসাপাতাল বানাচ্ছেন, এমন একটি সংবাদ গতকাল শনিবার থেকেই অনেক গণমাধ্যমে প্রকাশ করা হয়। 

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কার’র বরাত দিয়ে বিশ্বের অনেক গণমাধ্যমই এই সংবাদ প্রকাশ করেছে। কিন্তু পর্তুগালের ইন্ডিপেন্ডেন্স টিভির সাংবাদিক ফিলিপ কেটানো এই সংবাদকে মিথ্যা বলে দাবি করেছেন!

এক টুইটের মাধ্যমে হোটেলকে হাসপাতাল বানানোর সংবাদকে ভুয়া বলে দাবি করেন ফিলিপ কেটানো। এ সময় সাংবাদিকতার নীতি-নৈতিকতা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। টুইটের সঙ্গে মার্কার’র প্রকাশ করা ওই সংবাদের লিংক জুড়ে দেন কেটানো। কিন্তু এখন এই লিংকে প্রবেশ করা যাচ্ছে না।

বিশ্বজুড়ে আতঙ্ক সৃষ্টি করা করোনাভাইরাস প্রতিদিনই কেড়ে নিচ্ছে বহু মানুষের প্রাণ। রোনলাদো নিজেও আছেন হোম কোয়ারেনটাইনে। ইতালিতে প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। ক্রীড়াজগতেও পড়েছে এই ভাইরাসের ভয়াবহ চাপ। সব ধরনের লিগ বন্ধ রয়েছে।

 

 

পর্তুগালের লিসবন এবং মাদেইরাতে রোনালদোর 'পেস্তানা সিআরসেভেন হোটেল' নামের দুটি বিলাসবহুল হোটেল রয়েছে। মার্কার‘র প্রতিবেদনে বলা হয়েছিল, আগামীকাল থেকেই এগুলো ব্যবহৃত হবে হাসপাতাল হিসেবে। সেখানে রোগীদের বিনামূল্যে সেবা প্রদান করা হবে। হাসপাতাল দুটির যাবতীয় খরচ বহন করবেন রোনালদো নিজেই। এমনকি চিকিৎসক ও নার্সসহ সবার খরচও তিনি একাই বহন করবেন।

advertisement
Evall
advertisement