advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

বাসা থেকে কাজ করবেন বিসিবি কর্মীরা

ক্রীড়া প্রতিবেদক
২১ মার্চ ২০২০ ১৭:৫৮ | আপডেট: ২১ মার্চ ২০২০ ১৭:৫৮
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মীরা এখন বাসা থেকে কাজ করতে পারবেন।
advertisement

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মীরা এখন বাসা থেকে কাজ করতে পারবেন। বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে এই সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

আজ শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী সুজন। আগামীকাল রোববার থেকে বাসায় বসে কাজ করতে পারবেন কর্মীরা।

নিজামউদ্দিন চৌধুরী বলেন, ‘এটা (বাসা থেকে কাজ) আগামীকাল থেকে কার্যকর হবে। ইতিমধ্যে আমরা আমাদের বিভাগের ম্যানেজারদের সাথে কথা বলেছি। বোর্ডের একটা নির্দেশনা সবাইকে দিয়ে দেওয়া হয়েছে। যতটুকু সম্ভব, আমাদের অপারেশনাল যে কাজগুলো থাকবে, সেগুলো আমরা সীমিত করার চেষ্টা করব।’

 তবে জরুরি কাজ থাকলে অফিস আসতে হবে জানিয়ে প্রধান নির্বাহী বলেন  ‘এর মধ্যে কোনো জরুরি কাজ যদি চলে আসে তাহলে অফিসে আসতে হবে। আপনারা জানেন যে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিলের সাথে সম্পৃক্ত। এরকম কোনো বিষয়ে আমরা চেষ্টা করব অফিসে উপস্থিত হওয়ার। কাউকে প্রয়োজন হলে অফিসে এসে কাজ করতে হবে। সেক্ষেত্রে নির্ধারিত কিছু নীতিমালা থাকবে।’

গত বৃহস্পতিবার মিটিংয়ের পর অনির্দিষ্টকালের জন্য ক্রিকেট বন্ধের ঘোষণা দিয়েছিলেন বোর্ড প্রেসিডেন্ট নাজমূল হাসান পাপন। তখন তিনি জানিয়েছিলেন, পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত নেওয়া হবে। আজ সিদ্ধান্ত এলো বাসা থেকে কাজ করার। এর আগে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড (সিএ) ও ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) বাসা থেকে কাজ করার সিদ্ধান্ত নেয়।

advertisement
Evall
advertisement