advertisement
Azuba
advertisement
advertisement
advertisement
advertisement
advertisement

এবার স্থগিত হলো টাইগারদের আয়ারল্যান্ড সফর

ক্রীড়া প্রতিবেদক
২১ মার্চ ২০২০ ১৮:০৩ | আপডেট: ২১ মার্চ ২০২০ ১৮:০৩
ইন্টারনেট থেকে নেওয়া
advertisement

আইসিসির এফটিপি (ফিউচার ট্যুর প্ল্যান) অনুযায়ী বাংলাদেশ ক্রিকেট দলের আয়ারল্যান্ডে সফর করার কথা ছিল। সুচি-ভেন্যুসহ সবকিছু চূড়ান্ত ছিল। কিন্তু বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের কারণে এই সিরিজও শেষ পর্যন্ত স্থগিত হলো। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও  ক্রিকেট আয়ারল্যান্ড (সিএ) যৌথভাবে এই সিরিজ স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে।

আজ শবিনার বিকেলে ক্রিকেট আয়ারল্যান্ড এক বিবৃতিতে জানায়, ‘আমরা এই সিদ্ধান্তে পৌঁছাতে সহযোগিতার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানাতে চাই এবং আমরা খুব শিগগিরই সিরিজটি নিয়ে দ্বিপাক্ষিক আলোচনায় বসবো।  আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ অব্যাহত রাখব এবং সেই সঙ্গে প্রাসঙ্গিক ক্রীড়া সংস্থা, জনস্বাস্থ্য সংস্থা এবং আমাদের স্টেকহোল্ডারদের সাথে প্রয়োজনীয় যোগাযোগ করব এবং যথাযথভাবে আপডেট সরবরাহ করব।’

করোনাভাইরাসের ঝুঁকি কমাতে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে দেশের সব ধরনের ক্রিকেট। পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের স্বীকৃত কোনো খেলা মাঠে গড়াবে না। ১৫ এপ্রিল পর্যন্ত খেলা শুরু হওয়ার কোনো সম্ভাবনা নেই। পরিস্থিতি অনুযায়ী পরে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়েছিলেন বিসিবি প্রেসিডেন্ট নাজমূল হাসান পাপন।

advertisement
Evall
advertisement